হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ভূমি মন্ত্রণালয়, মাঠ প্রশাসন-১ অধিশাখার ১৭ মে ২০২৩ তারিখের স্মারক পত্রের মাধ্যমে প্রাপ্ত ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ এর আওতাধীন উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিসে নিম্নবর্ণিত শূন্যপদসমূহ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের নিমিত্ত বাংলাদেশের নাগরিক ও হবিগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দাগণের নিকট হতে নিম্নবর্ণিত শর্তে নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

নির্ধারিত আবেদন ফরমে ‘জেলা প্রশাসক, হবিগঞ্জ’ বরাবরে আবেদন করতে হবে। আবেদনপত্রের ফরম জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ এর ওয়েব সাইট www.habiganj.gov.bd হতে সংগ্রহ করা যাবে। জেলা প্রশাসক, হবিগঞ্জ বরাবর আবেদনপত্র আগামী ১৫/০৬/২০২৩ খ্রিস্টাব্দ তারিখ বিকাল ৪.০০ টার মধ্যে অফিস চলাকালীন রেজিস্টার্ড ডাক যোগে পৌঁছাতে হবে। সরাসরি এ কার্যালয়ে কোনো আবেদন গ্রহণ করা হবে না।

 

হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

1

2

 

আবেদনের সাথে  কাগজপত্রাদি সংযুক্তঃ

(ক) সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার সনদের অনুলিপি ও প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৩(তিন) কপি রঙ্গিন ছবি (প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে এবং সত্যায়নকারী কর্মকর্তার সুস্পষ্ট নাম, পদবী ও সিল থাকতে হবে)।

(খ) সংশ্লিষ্ট পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর/সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র।

(গ) জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদপত্রের অনুলিপি;

(ঘ) প্রার্থীকে জেলা প্রশাসক, হবিগঞ্জ এর অনুকূলে পরীক্ষার ফি বাবদ ১০০/- (এক শত) টাকা সোনালী ব্যাংকের যে কোন শাখায় ১-৪৬৩২-০০০১-২০৩১ নম্বর কোডে ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিয়ে চালানের মূলকপি আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে। ব্যাংক ড্রাফট/পে-অর্ডার গ্রহণযোগ্য হবে না ।

(ঙ) নির্ভুল ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর স্বার্থে আবেদনপত্রের সাথে ১০/-(দশ) টাকার ডাক টিকেট লাগানো ১০.৫ ইঞ্চি x ৪.৫ ইঞ্চি সাইজের একটি খাম সংযুক্ত করতে হবে {খামের উপরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং ডান পার্শ্বে আবেদনকারীর পূর্ণনাম ও যে ঠিকানায় প্রবেশপত্র গ্রহণে ইচ্ছুক সেই ঠিকানা স্পষ্টাক্ষরে লিখতে হবে} ।

 

অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ, স্বাক্ষরবিহীন এবং বিলম্বে প্রাপ্ত আবেদনসমূহ বাতিল বলে গণ্য হবে। এ বিষয়ে কোন আপত্তি গ্রহণযোগ্য নয়। বিভাগীয় (চাকরিরত প্রার্থীদের ক্ষেত্রে প্রযোজ্য) প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন ডাকযোগে পৌঁছাতে হবে। কোন ক্ষেত্রেই আবেদনের অগ্রিম কপি গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে না । লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিয়োগ বিজ্ঞপ্তিতে ও আবেদনপত্রে উল্লিখিত সকল সনদ ও রেকর্ডপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে এবং সকল সনদের ০১ (এক) সেট সত্যায়িত ফটোকপি মৌখিক পরীক্ষা গ্রহণকারী কর্তৃপক্ষের নিকট জমা দিতে হবে। সত্যায়নের ক্ষেত্রে অবশ্যই সত্যায়নকারী ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তার সুস্পষ্ট নাম, পদবী ও সিল থাকতে হবে।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …