রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের ১০/১০/২০১৮ খ্রি: তারিখের স্মারকে ২৩টি শূন্যপদ পূরণের ছাড়পত্র এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের ২৯/১২/২০২২ খ্রিঃ তারিখের ছাড়পত্রের মেয়াদ বৃদ্ধির পরিপ্রেক্ষিতে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের নিম্নলিখিত শূন্যপদসমূহ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত নিম্নলিখিত শর্ত সাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

 

নির্ধারিত আবেদন ফরম এবং প্রবেশপত্র রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের ওয়েবসাইটে https://www.rdarajshahi.gov.bd এ পাওয়া যাবে। আবেদন ফরম ও প্রবেশ পত্রে নির্দেশনা অনুযায়ী তথ্য প্রদান করতে হবে। প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। জনপ্রশাসন মন্ত্রণালয়, বিধি-১ শাখা এর ২২/০৯/২০২৩ খ্রি: তারিখের স্মারক অনুসারে প্রার্থীদের বয়স ২৫/০৩/২০২০ তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

 

রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

অর্থ বিভাগের ২২/০৯/২০২২ খ্রি: তারিখের প্রজ্ঞাপনের আলোকে নিয়োগ প্রার্থীকে ১ হতে ২ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য ৬০০/-(ছয়শত) টাকা, ৩নং ও ৪নং ক্রমিকে বর্ণিত পদের জন্য ৫০০/-(পাঁচশত) টাকা এবং ৫নং থেকে ১১ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য ২০০/- (দুইশত) টাকা এবং ১২ নং হতে ১৪ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য ১০০/- (একশত) টাকার (অফেরতযোগ্য) পে-অর্ডার/ব্যাংক ড্রাফট আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে এবং আবেদন ফরমের নির্ধারিত স্থানে পে-অর্ডার/ব্যাংক ড্রাফট নম্বর, তারিখ, টাকার পরিমান এবং ব্যাংক ও শাখার নাম লিপিবদ্ধ করতে হবে।

 

নির্ভুল ঠিকানায় প্রবেশ পত্র ইস্যুর স্বার্থে আবেদনপত্রের সংগে নিজের নাম ও ঠিকানা সংবলিত ১৫/- (পনেরো) টাকার ডাকটিকিট লাগানো ৯.৫” ×৪.৫ সাইজের একটি আলাদা খাম সংযুক্ত করতে হবে।  প্রবেশপত্র রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের অফিস/ওয়েবসাইট হতে সংগ্রহপূর্বক স্বহস্তে পূরণ (প্রযোজ্য অংশ) করে আবেদনের সাথে দাখিল করতে হবে। প্রবেশ পত্রের নির্ধারিত স্থানে ৫×৫ সে.মি. আকারের ০১ (এক) কপি রঙিন ছবি আঠা দিয়ে সংযুক্ত করতে হবে।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …