খুলনা শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনা নিয়োগ বিজ্ঞপ্তি। শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনা এর রাজস্বখাতের আওতায় নিম্নবর্ণিত শূন্য পদের বিপরীতে বিধি মোতাবেক প্রদেয় বেতন ও অন্যান্য আর্থিক সুবিধাদি এবং শর্তাধীনে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত ও স্থায়ী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। প্রতিটি পদে আবেদন করার জন্য বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও নিয়োগ সম্পর্কিত যাবতীয় শর্তাবলী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস হতে অফিস চলাকালীন সময়ে হাতে হাতে অথবা ডাকযোগে (দশ টাকা মূল্যমানের টিকিটসহ ফেরত খাম পাঠাতে হবে) অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.shmu.edu.bd) থেকে সংগ্রহ করা যাবে।

 

খুলনা শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

প্রতিটি পদে আবেদন করার জন্য বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও নিয়োগ সম্পর্কিত যাবতীয় শর্তাবলী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস হতে অফিস চলাকালীন সময়ে হাতে হাতে অথবা ডাকযোগে (দশ টাকা মূল্যমানের টিকিটসহ ফেরত খাম পাঠাতে হবে) অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.shmu.ac.bd) থেকে সংগ্রহ করা যাবে। আবেদনকারীকে স্বহস্তে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে নিম্নস্বাক্ষরকারী বরাবর আবেদন করতে হবে এবং আবেদনপত্র আগামী ০৭/০৩/২০১৪ ইং তারিখ বিকাল ৪:০০ ঘটিকার মধ্যে ডাকযোগে (অফিস চলাকালীন)/সরাসরি নিম্নস্বাক্ষরকারীর দপ্তরে অবশ্যই পৌছাতে হবে।

 

আবেদনপত্র জমা দেয়ার সময় ক্রমিক নং-১ হতে ক্রমিক নং-৭ পর্যন্ত উল্লিখিত পদের জন্য ৬০০/-(ছয়শত) টাকা, ক্রমিক নং-৮ হতে ক্রমিক নং-৯ পর্যন্ত পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা, ক্রমিক নং-১০ হতে ক্রমিক নং-১১ পর্যন্ত পদের জন্য ২০০/- (দুইশত) টাকা এবং ক্রমিক নং-১২ হতে ক্রমিক নং- ১৪ পর্যন্ত পদের জন্য ১০০/- (একশত) টাকা অত্র বিশ্ববিদ্যালয়ের হিসাব শাখায় নগদ জমা দিয়ে জমা রশিদ অথবা জনতা ব্যাংকের যেকোনো শাখা হতে শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনার অনুকূলে হিসাব নং ০১০০২৩২০৭৮৭৬১ তে অথবা শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনা নামে পে-অর্ডার আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। নিয়োগ সংক্রান্ত কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না । বি.দ্র. ক্রমিক নং ১, ৩ ও ৪ এ উল্লিখিত পদে ইতোপূর্বে যারা আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

আবেদনকারীকে স্বহস্তে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে নিম্নস্বাক্ষরকারী বরাবর আবেদন করতে হবে এবং আবেদনপত্র আগামী ১১/০৬/২০২৩ ইং তারিখ বিকাল ৫:০০ ঘটিকার মধ্যে ডাকযোগে (অফিস চলাকালীন )/ সরাসরি নিম্নস্বাক্ষরকারীর দপ্তরে হার্ডকপি অবশ্যই পৌঁছাতে হবে। আবেদনপত্র জমা দেয়ার সময় উল্লিখিত পদের জন্য ৬০০/- (ছয়শত) টাকা অত্র বিশ্ববিদ্যালয়ের হিসাব শাখায় নগদ জমা দিয়ে জমা রশিদ অথবা জনতা ব্যাংকের যেকোনো শাখা হতে শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনার জনতা ব্যাংক নিরালা শাখার অনুকূলে হিসাব নং ০১002320৭৮৭৬১ তে অথবা শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনা নামে পে-অর্ডার আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। নিয়োগ সংক্রান্ত কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না ।

 

খুলনা শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …