যশোর মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ পারসোনাল-০১ অধিশাখার স্মারক অনুযায়ী প্রাপ্ত ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে যশোর মেডিকেল কলেজ, যশোর- এর অধীনে ২০ গ্রেড শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত স্থায়ী বাসিন্দা/নাগরিকগণের নিকট হতে পদের পাশ্বে বর্ণিত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের শর্ত সাপেক্ষ অনলাইনে ওয়েব সাইটে নির্ধারিত সময়ের মধ্যে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

 

পরীক্ষায় অংশ গ্রহণে আগ্রহী প্রার্থীগণ http://www.jashoremedicalcollege.org ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন। আবেদনপত্র পূরণ ও ফি জমাদানের তারিখ ও সময়ঃ ২২/০৫/২০২৩ খ্রিঃ, সকাল ১০.০০ ঘটিকা। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়ঃ ০২/০৬/২০২৩ খ্রিঃ, রাত ১১.৫৯ ঘটিকা। আবেদনপত্রে প্রার্থী তার পাসর্পোট সাইজের রঙ্গিন ছবি ও স্বাক্ষর স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। Online-এ আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online- এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন ।  প্রার্থী Online- এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোনো প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় এক কপি জমা দেবেন।

 

যশোর মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

শুধুমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন ।  লিখিত ও মৌখিক পরীক্ষার সাম্ভাব্য তারিখ যথাক্রমে আগামী ০৫/০৬/২০২৩ খ্রীঃ এবং ০৬/০৬/২০২৩ খ্রিঃ। SMS- এ প্রাপ্ত USER ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থান/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র, প্রার্থী Download পূর্বক রঙ্গিন প্রিন্ট করে নেবেন। প্রার্থীর প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশ গ্রহণের সময় এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …