ডাক অধিদপ্তর নিয়োগ পরীক্ষা সংক্রান্ত সতর্কীকরণ বিজ্ঞপ্তি ২০২৩

ডাক অধিদপ্তর এর উপজেলা পোস্টমাস্টার পদের নিয়োগ পরীক্ষার তারিখ ও সময় নির্ধারণ ও প্রবেশপত্র ডাউনলোড সংক্রান্ত গুজবের প্রেক্ষিতে সতর্কীকরণ বিজ্ঞপ্তি। ডাক অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা সংক্রান্ত গুজবের প্রেক্ষিতে সতর্কীকরণ বিজ্ঞপ্তি। ডাক অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা সংক্রান্ত গুজবের প্রেক্ষিতে সতর্কীকরণ বিজ্ঞপ্তি ।

 

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিগত কয়েক দিন যাবৎ কতিপয় স্বার্থান্বেষী ব্যক্তি ডাক অধিদপ্তরের “উপজেলা পোস্টমাস্টার” পদের নিয়োগ পরীক্ষার তারিখ ও সময় নির্ধারণ ও প্রবেশপত্র ডাউনলোড সংক্রান্ত গুজব ফেসবুকসহ বিভিন্ন ইলেক্ট্রনিক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছে, যা সম্পূর্ণ বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। এরূপ গুজব ছড়ানো তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন, অনুযায়ী দন্ডনীয় অপরাধ।

 

ডাক অধিদপ্তর নিয়োগ পরীক্ষা সংক্রান্ত সতর্কীকরণ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

যে সকল ব্যক্তি এরূপ গুজব রটানোর সাথে জড়িত তাদেরকে ফেসবুকসহ বিভিন্ন ইলেক্ট্রনিক সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টকৃত তথ্যাদি অবিলম্বে অপসারণের জন্য বলা হলো। অন্যথায়, পোস্টকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এরূপ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাপ্ত গুজবের দ্বারা প্রভাবিত না হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো। পরীক্ষার তারিখ, সময় ও স্থান সংক্রান্ত প্রকৃত তথ্যাদি অনুসন্ধানের জন্য ডাক অধিদপ্তরের ওয়েব সাইট (www.bdpost.gov.bd) ভিজিট করার জন্য পরামর্শ দেয়া হলো। এছাড়াও, এ বিষয়ে কোনো তথ্য থাকলে তা প্রার্থীদের মোবাইলে এসএমএস যোগে জানানো হবে।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …