শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট পরীক্ষার ফলাফল ২০২৩

শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এ ১৬ ক্যাটাগরির সহকারী পরিচালক, প্রভাষক(আইসিটি), প্রভাষক (কমিউনিকেটিভ ইংলিশ ল্যাংগুয়েজ), প্রভাষক(ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট), প্রভাষক(হর্টিকালচার), প্রভাষক(ফ্যাশন ডিজাইন এন্ড টেকনোলজি), ইন্সট্রাক্টর (আইসিটি), ইন্সট্রাক্টর(ফিশারিজ), ইন্সট্রাক্টর(কমিউনিকেটিভ ইংলিশ ল্যাংগুয়েজ), ইন্সট্রাক্টর (ফুড এন্ড বেভারেজ প্রোডাকশন), ইন্সট্রাক্টর (ফ্যাশন ডিজাইন এন্ড টেকনোলজি), ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং), ইন্সট্রাক্টর (কৃষি), ইন্সট্রাক্টর (অটোমোবাইল), উপসহকারী প্রকৌশলী ও সহকারী হোস্টেল সুপারিনটেনডেন্ট পদে নিয়োগের লক্ষ্যে ২০/০৫/২০১৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে নিম্নলিখিত রোল নম্বরধারী প্রার্থীগণ উত্তীর্ণ হয়েছেন।

 

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীগণকে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল কাগজ পত্রের মূল কপি, এক সেট সত্যায়িত অনুলিপি এবং সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের রঙিন সত্যায়িত ছবি এবং আবেদন পত্র ও প্রবেশ পত্রের কপি সঙ্গে আনতে হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা ২১/০৫/২০২৩খ্রি. তারিখ (বরিবার) শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের ওয়েব সাইট (www.shnyc.gov.bd) –এ প্রকাশ করা হবে।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পৃথক কোন প্রবেশ পত্র ইস্যু করা হবে না। উল্লেখ্য, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টি.এ/ডিএ প্রদান করা হবে না ।

 


শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এর সাধারণ প্রশাসনে ব্যক্তিগত সহকারী, সহকারী লাইব্রেরীয়ান, হিসাব রক্ষক, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, স্টোর কিপার, হিসাব সহকারী এবং অফিস সহায়ক মোট ০৭ ক্যাটাগরির পদে নিয়োগের লক্ষ্যে ১২/০৫/২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে নিম্নলিখিত রোল নম্বরধারী প্রার্থীগণ উত্তীর্ণ হয়েছেন।

 

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীগণকে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল কাগজপত্রের মূলকপি, এক সেট সত্যায়িত অনুলিপি এবং সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের রঙিন সত্যায়িত ছবি এবং আবেদনপত্র ও প্রবেশ পত্রের কপি সঙ্গে আনতে হবে। ব্যক্তিগত সহকারী ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা ২৮/০৫/২০১৩ খ্রি. তারিখ (রবিবার) দুপুর ১২:৩০ টায় শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের ওয়েবসাইট (www.shnyc.gov.bd) ও নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পৃথক কোন প্রবেশ পত্র ইস্যু করা হবে না। উল্লেখ্য, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টি.এ/ডিএ প্রদান করা হবে না।

 

শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট পরীক্ষার ফলাফল ২০২৩

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …