আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তর ফলাফল ২০২৪ – NANL Result

আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তরের ডাটা এন্ট্রি অপারেটর এর শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা নিম্নরুপ। আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তর (nanl) এর ব্যবহারিক পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ। উল্লেখ্য, ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের আগামী ০৫/০৩/২০২৪ তারিখ মঙ্গলবার সকাল ১০.০০ ঘটিকায় মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষায় উপস্থিতির সময় শিক্ষাগত যোগ্যতার সনদসহ সকল সনদপত্রের মূলকপি এবং ০১(এক) সেট সত্যায়িত ফটোকপি সঙ্গে আনার জন্য অনুরোধ করা হলো।

আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তর ফলাফল ২০২৪ – NANL Result

 

আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তর (nanl) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ০৯ ফেবুয়ারি ২০২৪ তারিখে। আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তরের ০৮ ক্যাটাগরির শুন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত ০৯ ফেবুয়ারি ২০২৪ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল। আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তরের ০৮ ক্যাটাগরির ১৪টি শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত ০৯ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল নিম্নরূপ। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ অধিদপ্তরের ওয়েবসাইট এবং প্রার্থীদের মোবাইলে এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

 

আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তর ফলাফল ২০২৪

 

আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তরের কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ নিম্নলিখিত রোল নম্বরের প্রার্থীদের আগামী ২১ মে ২০২৩ তারিখ রবিবার সকাল ১০.০০ঘটিকা থেকে পর্যায়ক্রমে মৌখিক পরীক্ষা জাতীয় আরকাইভস ভবনে অনুষ্ঠিত হবে। উল্লিখিত পদে ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা সংক্রান্ত খবরটি ইতোমধ্যেই এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেয়া হয়েছে।

 

আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

 


আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তরের বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। আরকাইভস ও গ্রন্থাগার অধিদপ্তরের ০৭ ক্যাটাগরির শুন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত ০৬ মে ২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ অধিদপ্তরের ওয়েবসাইট এবং প্রার্থীদের মমোবাইলে এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

আরকাইভস ও গ্রন্থাগার নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

2

1

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর নিয়োগ ফলাফল ২০২৪

ফটোজিওলজিক টেকনিশিয়ান, সার্ভেয়ার, পরীক্ষাগার সহকারী, ফটোগ্রাফার, ভূপদার্থিক সহকারী, মাড তত্ত্বাবধায়ক, এসিসটেন্ট লাইব্রেরীয়ান ও অফিস সহায়ক। …