ঢাকা বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৩ – cfcc.teletalk.com.bd

বন অধিদপ্তরের অধীনে বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়, সামাজিক বন বিভাগ, ঢাকার বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী।
পরীক্ষার তারিখঃ ১৯ মে ২০২৩। লিখিত পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্র প্রার্থী কর্তৃক Download এবং প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীর নিবন্ধিত মোবাইলে SMS এর মাধ্যমে ইউজার আইডি (User ID) ও পাসওয়ার্ড (Password) প্রেরণের কারিগরি সহযোগীতা প্রদান এবং লিখিত পরীক্ষার কেন্দ্র ও সময়সূচী অবহিত করণ সংক্রান্ত বিজ্ঞপ্তি টেলিটকের ওয়েবসাইটে প্রচার।

 

উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের আওতাধীন বন অধিদপ্তরে ঢাকা বিভাগের আওতায় ১৭ হতে ২০ নং গ্রেডের রাজস্ব খাতভুক্ত “ফরেস্ট গার্ড (বন প্রহরী)” এবং “অফিস সহায়ক” পদে জনবল নিয়োগের জন্য প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে অনলাইনে দাখিলকৃত বৈধ প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১৯ মে, ২০২৩ খ্রি: তারিখে বেলা ৩:০০ টার সময় ফরেস্টগার্ড (বনপ্রহরী) দের সরকারি তিতুমীর কলেজ, মহাখালী, ঢাকা এবং অফিস সহায়কদের বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ, বনানী, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে “ফরেস্ট গার্ড (বন প্রহরী)” এবং “অফিস সহায়ক” পদের বৈধ প্রার্থীদের অনুকূলে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশ পত্র ইস্যু করা হয়েছে।

 

প্রবেশপত্র ডাউনলোডঃ http://cfcc.teletalk.com.bd

 

ঢাকা বন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৩

 

উক্ত ইস্যুকৃত প্রবেশপত্র সংশ্লিষ্ট প্রার্থী কর্তৃক টেলিটকের ওয়বেসাইট http://cfcc.teletalk.com.bd হতে ০৯/০৫/২০২৩ তারিখ হতে পরীক্ষা শুরুর সময় পর্যন্ত (১৯/০৫/২০২৩ খ্রি: তারিখ বেলা ৩:০০ টা পর্যন্ত) ডাউনলোড করার কারিগরি ব্যবস্থা ও ০৯/০৫/২০২৩ খ্রি: তারিখে শুধুমাত্র বৈধ প্রার্থীর নামে নিবন্ধিত মোবোইল ফোনে SMS এর মাধ্যমে ইউজার আইডি (User ID) ও পাসওয়ার্ড (Password) প্রেরণ এবং লিখিত পরীক্ষার জন্য প্রবেশপত্র ইস্যু এবং পরীক্ষার কেন্দ্র ও সময়সূচী অবহিত করণ সংক্রান্ত প্রেরিত বিজ্ঞপ্তিটি ০৯/০৫/২০২৩ হতে ১৯/০৫/২০২৩ খ্রি: তারিখ পর্যন্ত টেলিটকের ওয়েবসাইট http://cfcc.teletalk.com.bd এবং http://alljobs.teletalk.com.bd এ প্রচারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ করা হলো।

 

ঢাকা বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …