মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ইউজার আইডি এবং পাসওয়ার্ড রিকভার ২০২৩

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষা আগামী ১২ই মে বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত ঢাকা শহরে অনুষ্ঠিত হবে। কিন্তু অনেকেই এই পরীক্ষার ইউজার আইডি পাসওয়ার্ড বা আবেদন কপি পাচ্ছেন না। তারা নিচের পদ্ধতি অনুসরণ করে ইউজার আইডি ও পাসওয়ার্ড রিকভার করে এডমিট কার্ড ডাউনলোড করতে পারেন।

 

ইউজার আইডি এবং পাসওয়ার্ড রিকভারঃ

Directorate-of-Secondary-and-Higher-Education-1

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ইউজার আইডি রিকভার করার জন্য, আপনাকে উপরের লিংকে ক্লিক করতে হবে। এরপর পোস্ট নেম এর জায়গায় আপনাকে অফিস এসিস্ট্যান্ট কাম কম্পিউটার টাইপিস্ট সিলেক্ট করতে হবে। এরপর আপনার নাম অর্থাৎ আপনি আপনার আবেদন কপিতে যেভাবে আপনার নাম দেন সেভাবে দিতে হবে। এরপর আপনার পিতার নাম পিতার নাম যেভাবে আছে সেভাবেই দিতে হবে। এরপর আপনার ফোন নাম্বার দিতে হবে। ফোন নাম্বার দিয়ে আপনি সাবমিট করলে আপনার ইউজার আইডি পেয়ে যাবেন।

 

Directorate-of-Secondary-and-Higher-Education-2

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের রিকভার দেখালাম। কিভাবে আপনি ইউজার আইডি উদ্ধার করবেন। ইউজার আইডি উদ্ধার হয়ে গেলে, আপনি উদ্ধারকৃত ইউজার আইডিটি উপরে যে মার্কিং করা সেখানে বসাবেন। এরপর আপনার ফোন নাম্বার বসাবেন অর্থাৎ সেই ফোন নাম্বার যে ফোন নাম্বার দিয়ে আপনি আবেদন করেছিলেন।

 

এরপর সাবমিট বাটনে ক্লিক করলে আপনি আপনার পাসওয়ার্ডটি পেয়ে যাবেন। তারপর আপনার উদ্ধারকৃত ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে নিচের লিঙ্ক থেকে আপনি আপনার এডমিট কার্ডটি ডাউনলোড করে নিন। এরপরও আপনি যদি না পারেন তাহলে আমাদের পেইজে মেসেজ করতে পারেন। আমরা আপনাদেরকে সাহায্য করতে পারি যদি আপনি সঠিক তথ্য দিতে পারেন।
 

প্রবেশপত্র ডাউনলোড লিংকঃ dshe-admit-card 2023

 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর প্রবেশপত্র ডাউনলোড ২০২৩

dshe-admit-card-2023-copy

 

 

 
 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …