জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরাে মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

বিএমইটি ও এর অধীন দপ্তরসমূহের ২০তম গ্রেডের ‘অফিস সহায়ক’ পদে জনবল নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৬০২ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা আগামী ০৮/১২/২০২৩ ও ০৯/১২/২০২৩ তারিখ সকাল ০৯:০০ ঘটিকা হতে বিকাল ৬:০০ ঘটিকা পর্যন্ত বিএমইটি’র সদর দপ্তর, কাকরাইল, ঢাকায় অনুষ্ঠিত হবে। 08/12/2023 ও 09/12/2০২৩ তারিখে অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষার অংশগ্রহণকারী প্রার্থীদের রোল নম্বর ও সময়সূচী নিম্নবর্ণিত ছকে উল্লেখ করা হলো।

 

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরাে মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

1

2

 

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো’র “প্রোগ্রামার” [৬ষ্ঠ গ্রেড] পদের প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো’র “প্রোগ্রামার” [৬ষ্ঠ গ্রেড] পদে অনলাইনে রেজিস্ট্রেশনকারী যোগ্য প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের প্রধান কার্যালয়, আগারগাঁও, ঢাকায় অনুষ্ঠিত হবে।

 

মৌখিক পরীক্ষার জন্য প্রার্থীদের নিকট কমিশন হতে কোনো আলাদা প্রবেশপত্র প্রেরণ করা হবে না। কোনো প্রার্থীর প্রবেশপত্র
হারিয়ে গেলে বা বিনষ্ট হলে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের ওয়েবসাইট www.bpsc.gov.bd অথবা টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd থেকে প্রবেশপত্র ডাউনলোড করে সংগ্রহ করা যাবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না ।

 

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরাে মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …