যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে গাড়ীচালক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ভূমি মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-১ অধিশাখা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা এর ১৯/০১/২০২৩ খ্রি: তারিখের ছাড়পত্র এবং ১৮/০৪/২০২৩ খ্রি: তারিখের স্মারকে জারিকৃত প্রজ্ঞাপনের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয়, যশোরের রাজস্ব প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত শূন্য পদে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও যশোর জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত এক পাতার নির্ধারিত আবেদন ফরমে স্বহস্তে পুরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

 

জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক ২৯/১২/২০১৪ তারিখের ০৫.১১০,০০০০.০০.০০.০৮৯.১৪-০১ নম্বর পরিপত্রে প্রকাশিত নির্ধারিত
ফরম অনুযায়ী প্রয়োজনীয় তথ্য সম্বলিত এক পাতার আবেদন দাখিল করতে হবে। আবেদন ফরম www.mopa.gov.bd
এবং জেলা প্রশাসকের কার্যালয়, যশোর এর ওয়েব সাইট www.jessore.gov.bd. হতে সংগ্রহ করা যাবে।

 

যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে গাড়ীচালক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

উল্লিখিত পদে পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত) টাকা মাত্র হিসাব কোড নম্বর ১-০৭৪২-০০০০-২০৩১ এ ট্রেজারী চালান মারফত জমা দিয়ে চালানের মূল কপি আবেদনপত্রের সংগে দাখিল করতে হবে এবং আবেদন ফরমে নির্ধারিত স্থানে চালান নম্বর, তারিখ ও শাখার নাম লিপিবদ্ধ করতে হবে। মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগতযোগ্যতা এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ কর্তৃক ইস্যুকৃত লাইসেন্সসহ যানবাহন চালনায় পারদর্শীর সকল প্রকার মূল কাগজপত্র উপস্থাপন করতে হবে।

 

যশোর জেলা প্রশাসক কার্যালয় আবেদন করতে প্রয়োজীয় কাগজপত্র:

প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ০৪ (চার) কপি ৫X৫ সে:মি: আকারের রঙ্গিন ছবি আবেদন ফরমের নির্ধারিত স্থানে সংযুক্ত করতে হবে এবং ০২ (দুই) কপি স্ট্যাম্প সাইজের রঙ্গিন ছবি দাখিল করতে হবে। সত্যায়ন কর্মকর্তার নাম, পদবিযুক্ত স্পষ্ট সীল থাকতে হবে। প্রার্থীর যোগাযোগের ঠিকানা সম্বলিত এবং অব্যবহৃত ১০ (দশ) টাকার ডাকটিকিট যুক্ত 4.5X১০ সাইজের একটি ফেরত খাম আবেদন ফরমের সাথে সংযুক্ত করতে হবে। প্রার্থীদেরকে দরখাস্তের খামের উপর নিজ যোগাযোগের ঠিকানাসহ পদের নাম উল্লেখ করতে হবে।

  • আবেদনপত্রের সাথে সকল সনদপত্রের সত্যায়িত কপি দাখিল করতে হবে।
  • লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের সময় নাগরিকত্ব সনদপত্র,
  • জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধন সনদ,
  • শিক্ষাগত যোগ্যতা,
  • অভিজ্ঞতা সনদ,
  • এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ কর্তৃক ইস্যুকৃত লাইসেন্সসহ যানবাহন চালনায় পারদর্শীতার প্রমাণস্বরূপ সকল সনদপত্র ও কোটা সম্পর্কিত প্রমাণক সনদপত্রের মূল কপি উপস্থাপন/দাখিল করতে হবে।

 

কোটা সম্পর্কিত প্রচলিত সরকারি নীতিমালা এবং নিয়োগ সংক্রান্ত অন্যান্য সরকারি বিধি বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে। স্বহস্তে লিখিত আবেদনপত্র জেলা প্রশাসক, যশোরকে সম্বোধন করে আগামী ০৮/০৬/২০২৩ খ্রি: তারিখের মধ্যে অফিস চলাকালে সরাসরি অথবা ডাকযোগে জেলা প্রশাসক, যশোর এঁর কার্যালয়ে পৌঁছাতে হবে। কম্পিউটারে টাইপকৃত, নির্ধারিত ফরম ব্যতীত অথবা অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। খামের উপর মোটা অক্ষরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) উল্লেখ করতে হবে।

 

চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র দাখিল করতে হবে। এক্ষেত্রে আবেদনপত্রের কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না। সত্যায়নের ক্ষেত্রে অবশ্যই সত্যায়নকারী কর্মকর্তার সুস্পষ্ঠ নাম, পদবী ও সিল থাকতে হবে। প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন টি,এ/ডিএ প্রদান করা হবে না। কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তির শর্তাবলী পরিবর্তন/পরিবর্ধন/সংযোজন/বিয়োজন বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …