Breaking News

ভূমি রেকর্ড ও জরিপ (EDLMS) অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – www.edlms.gov.bd

ভূমি মন্ত্রণালয়ের আওতায় ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন ‘Establishment of Digital Land Management System (EDLMS ) through Digital Survey & Settlement Operations of Three City Corporations, I (One) Pourasava and 2 (Two) Rural Upazilla of Bangladesh শীর্ষক প্রকল্প’ (১ম সংশোধিত) এর নিম্ন বর্ণিত পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে কেবল মাত্র প্রকল্প মেয়াদে (জুন, ২০২৫) জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুসারে নিম্নোক্ত বেতন গ্রেডে সাকুল্য বেতনে (consolidated pay) সরাসরি জনবল নিয়োগ ও প্যানেলভূক্তির লক্ষ্যে পদের পার্শ্বে বর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://edlms.teletalk.com.bd ওয়েবসাইটে) আবেদনপত্র আহবান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

আরও পড়ুনঃ ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এই নিয়োগ বিজ্ঞপ্তিটি এবং বর্ণিত নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য প্রকল্প কার্যালয়ের ওয়েবসাইট (www.edlms.gov.bd) এ পাওয়া যাবে।  পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://edlms.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ০৮/০৫/২০১৩ খ্রি., সকাল: ১০:০০টা।  Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ৩১/০৫/২০২৩ খ্রি., বিকাল: ৫:০০টা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস-এ পরীক্ষার ফি ১নং ক্রমিকে পদের জন্য আবেদন ফি বাবদ ৬০০/- টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ৬৭ (সাতষট্টি) টাকাসহ (অফেরযোগ্য) সর্বমোট ৬৬৭/- (ছয়শত সাতষট্টি টাকা) এবং ২নং থেকে ৪ নং ক্রমিকের পদের জন্য আবেদন ফি বাবদ ২০০ টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ২৩ টাকাসহ (অফেরযোগ্য) সর্বমোট ২২৩/- (দুইশত তেইশ টাকা)।

 

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – www.edlms.gov.bd

 

Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন; এবং প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে প্রমাণক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক/ব্যবহারিক পরীক্ষার সময় এক কপি জমা দিবেন। Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনামতে ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s copy পাবেন। আবেদন ফি জমাদানের পূর্বে প্রার্থী অবশ্যই উক্ত Applicant’s copy তে তার সাম্প্রতিক তোলা রঙ্গিন ছবি, নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত থাকা ও এর সঠিকতা বিষয়টি নিশ্চিত করে PDF copy ডাউনলোড ও রঙিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন। উক্ত Applicant’s copy প্রার্থী রঙিন প্রিন্ট অথবা Download করে সংরক্ষণ করবেন।

 

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://cdlms.teletalk.com.bd এই ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদের) যথাসময়ে জানানো হবে। Online-এ আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে। উক্ত নম্বরটি সার্বক্ষনিক সচল রাখা এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষনিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়। SMS এ প্রেরিত User Id এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙিন প্রিন্ট করে নিবেন। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন। শুধুমাত্র Teletalk Pre-Paid Mobile নম্বর থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User Id Serial এবং PIN পুনরুদ্ধার করতে পারবেন।

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও ভূমি মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.minland.gov.bd), ভূমি মন্ত্রণালয়ের আওতায় ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের ওয়েবসাইট (www.dlrs.gov.bd), প্রকল্পের ওয়েবসাইটে (www.edlms.gov.bd) বিজ্ঞপ্তিসহ এতদসংক্রান্ত সকল তথ্য দেখা যাবে। এছাড়া QR Code স্ক্যান এর মাধ্যমে টেলিটকের জবপোর্টাল https://alljobs.teletalk.com.bd/edlms ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

খাদ্য মন্ত্রণালয় মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

খাদ্য মন্ত্রণালয়ের ১২ মে ২০২৪ তারিখের ১৩.00.0000.013.11.001.23.158 নম্বর বিজ্ঞপ্তিতে অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে …