কর অঞ্চল ১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

৫৯ পদে কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-১১ ঢাকা তে নিয়োগ বিজ্ঞপ্তি। অর্থ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, শাখা-৩ (আয়কর) অনুযায়ী প্রাপ্ত ছাড়পত্রের ভিত্তিতে কর অঞ্চল- ১১, ঢাকা এর শূন্য পদে বিধি মোতাবেক জনবল নিয়োগের জন্য নিম্নবর্ণিত পদসমূহে ঢাকা বিভাগের স্থায়ী প্রকৃত নাগরিকদের নিকট হতে শর্তসাপেক্ষে Online-এ (http://tax11.teletalk.com.bd ওয়েবসাইটে) পূরণকৃত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত কোন
আবেদন গ্রহণ করা হবে না।

 

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও কর কমিশনারের কার্যালয় কর অঞ্চল-১১, ঢাকা এর ওয়েবসাইট www.taxeszone11dhaka.gov.bd এ বিজ্ঞপ্তিসহ এতদসংক্রান্ত সকল তথ্য দেখা যাবে।  নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.taxeszone11dhaka.gov.bd ওয়েবসাইট হতেও জানা যাবে।

 

 

কর অঞ্চল ১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

image

 

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি (http://tax11.teletalk.com.bd) এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।  আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময় ০২.০৫.২০১৩ খ্রিঃ, সকাল ১০.০০ ঘটিকা। Online এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ২২.০৫.২০২৩ খ্রিঃ, বিকাল ০৫.০০ ঘটিকা।

 

Online এ আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online এ আবেদন করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।  প্রার্থী Online এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্টেড কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় এক কপি জমা দিবেন।

Online এ আবেদনপত্র (Application form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে ছবিসহ Application Preview দেখা যাবে। যদি Applicant’s copyতে কোন তথ্য ভুল থাকে বা অস্পষ্ট ছবি (সম্পূর্ণ কালো/সম্পূর্ণ সাদা / ঘোলা / ঘষা মাজা বা ছবি/স্বাক্ষর সঠিক না থাকে তাহলে আবেদন ফি জমা না দিয়ে থাকলেই কেবল পুনরায় (ওয়েবে) আবেদন করতে পারবেন। উল্লেখ্য যে, আবেদন ফি জমাদানের পরে আর কোন পরিবর্তন/পরিমার্জন/পরিবর্তন গ্রহণযোগ্য নয় বিধায় আবেদন ফি জমাদানের পূর্বে প্রার্থী অবশ্যই উক্ত Applicant’s copyতে তার সাম্প্রতিক তোলা রঙিন ছবি নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত থাকা ও এর সঠিকতার বিষয়টি PDF Copy কপি ডাউনলোডপূর্বক নিশ্চিত করে প্রিন্ট করে সংরক্ষণ করবেন।

Applicant’s কপিতে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন Teletalk Pre-paid Mobile নম্বরের মাধ্যমে ২ (দুই)টি SMS করে আবেদন ফি বাবদ ১-৫নং ক্রমিকের জন্য ২০০/- টাকা; টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ২৩/- টাকাসহ (অফেরতযোগ্য) মোট ২২৩/- টাকা এবং ৬-৮নং ক্রমিকের জন্য ১০০/- (একশত) টাকা; টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২/- টাকাসহ (অফেরতযোগ্য) মোট ১১২/- টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে জমা দিবেন। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, Online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online এ পূরণকৃত আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না”।

আবেদন গ্রহণের সময়সীমা শেষ হওয়ার পর প্রার্থী লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। একই প্রবেশপত্র দিয়ে লিখিত, ব্যবহারিক (প্রযোজ্যতা অনুযায়ী) এবং মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। উল্লেখ্য যে পরীক্ষার তারিখ, সময় এবং কেন্দ্রের নাম প্রবেশপত্রে উল্লেখ থাকবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …