শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউট পরীক্ষার প্রবেশপত্র ২০২৩ ডাউনলোড

শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউটে সহকারী পরিচালক পদের পরীক্ষার পদের পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। শেখ হাসিনা যুব উন্নয়ন ইনস্টিটিউটের সহকারী পরিচালক পদের পরীক্ষা আগামী ১৯ মে ১১ টা থেকে ১২:৩০ পর্যন্ত অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময়সূচি অনুযায়ী দেখা যাচ্ছে যে পরীক্ষাটি লিখিত আকারে অনুষ্ঠিত হবে। অন্যান্য পরীক্ষার মতোই শেখ হাসিনা যুব ইনস্টিটিউট এর সহকারী পরিচালক পদের পরীক্ষাটি ঢাকা শহরে অনুষ্ঠিত হবে।

 

শেখ হাসিনা যুব উন্নয়ন ইনস্টিটিউট সরকারি পরিচালক পদের পরীক্ষা মোট সময় ৯০ মিনিট। পরীক্ষাটি লিখিত আকারে অনুষ্ঠিত হবে। যোগ্য প্রার্থীরা ইতিমধ্যেই মেসেজের মাধ্যমে রোল এবং পিন বা পাসওয়ার্ড সম্মিলিত মেসেজ পেয়েছেন। যারা এখনো পাননি তারা আবেদনকৃত নাম্বারটি চালু রেখে অপেক্ষা করুন। অ্যাডমিট কার্ড ডাউনলোডের জন্য নিজের লিংকে ক্লিক করে ডাউনলোড করে প্রিন্ট করে নিন।
 
 

শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউট পরীক্ষার প্রবেশপত্র ২০২৩ ডাউনলোড

Sheikh-Hasina-National-Institute-of-Youth-Development

 

প্রবেশপত্র ডাউনলোড লিংকঃ http://shniyd.teletalk.com.bd

শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউট পরীক্ষার প্রবেশপত্র ২০২৩

image

 

শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউট পরীক্ষার নির্দেশাবলীঃ

০১। প্রবেশপত্র ব্যতিত কাউকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় এই প্রবেশপত্র সংঙ্গে আনতে হবে। নতুন কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না।
০২। প্রার্থীকে স্বাস্থ্য সম্পর্কিত বিধি বিধান মেনে চলতে হবে।
০৩। পরীক্ষা শুরু হওয়ার কমপক্ষে ৩০ মিনিট পূর্বে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা শুরু হওয়ার পর কোনভাবেই কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না। পরীক্ষার্থীকে প্রশ্নপত্র ও উত্তরপত্র দুটোই ফেরৎ দিতে হবে।
০৪। মোবাইল ফোন, ক্যালকুলেটরসহ যে কোন ধরণের ইলেকট্রনিক ডিভাইস এবং কোন ধরণের বই পুস্তক সঙ্গে নিয়ে পরীক্ষা কক্ষে প্রবেশ করা যাবে না।
০৫। আবেদনপত্র, হাজিরা সীট ও উত্তরপত্র এবং অন্যান্য কাগজপত্রে পরীক্ষার্থীর স্বাক্ষরে গরমিল পরিলক্ষিত হলে উত্তরপত্র বাতিল বলে গণ্য হবে।

০৬। লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ফলাফল শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এর ওয়েব পোর্টালে (www.shniyd.gov.bd) এবং শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এর নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। অনিবার্য কারণে পরীক্ষার স্থান/ সময়সূচি পরিবর্তন হলেও তা উক্ত ওয়েব পোর্টালে ও নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।
০৭। মৌখিক পরীক্ষার সময় নিয়োগ বিজ্ঞপ্তিতে ও আবেদনপত্রে উল্লিখিত সকল সার্টিফিকেট ও রেকর্ডপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে।
০৮। লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ দেওয়া হবে না।
০৯। নিয়োগের বিষয়ে সুপারিশ/তদবির করা হলে সংশ্লিষ্ট আবেদনকারী সরাসরি অযোগ্য বলে গণ্য হবে।
১০। পরীক্ষা সংক্রান্ত সকল সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

 
 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …