খুলনা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | খুলনা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (খুলনা ওয়াসা) তে নিয়োগ বিজ্ঞপ্তি। খুলনা পানি সরবরাহ পয়ঃ নিষ্কাশন কর্তৃপক্ষ নিয়োগ ২০২৩। খুলনা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ। Khulna Water Supply & Sewerage Authority। ৭ নং রুজভেল্ট জেটি ঘাট রোড (জোড়াগেট নিকটবর্তী), খালিশপুর, খুলনা নিয়োগ বিজ্ঞপ্তি। খুলনা ওয়াসা-এর জন্য নিম্নে বর্ণিত পদে ৩ (তিন) বৎসরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগের নিমিত্তে স্থায়ীভাবে বসবাসরত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

  • উপ-ব্যবস্থাপনা পরিচালক (প্রকৌশল) ০১ (এক) টি পদ:

খুলনা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | খুলনা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

 

খুলনা ওয়াসা নিয়োগ পদ্ধতি ও শর্তাবলীঃ

১) প্রার্থীদের বিএসসি ইঞ্জিনিয়ারিং বা সমমানের ডিগ্রিরসাথে বাণিজ্যিক অথবা পাবলিক ইউটিলিটিস এর অধীনে পরিচালিত পানি
সরবরাহ, পয়ঃনিস্কাশন এবং স্টর্ম ওয়াটার ও নর্দমার ফ্যাসিলিটিসমূহের ডিজাইন বাস্তবায়নসহ অপারেশন এবং রক্ষণাবেক্ষন- এর ক্ষেত্রসমূহে ন্যূনতম ২৫ বৎসরের অভিজ্ঞতা এবং কম্পিউটার এপ্লিকেশন ও সংশ্লিষ্ট সফটওয়্যার ব্যবহারের অভিজ্ঞতা থাকতে হবে। তবে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারীদের অভিজ্ঞতা ০৩ (তিন) বৎসর শিথিলযোগ্য। বড় শহরের পানি সরবরাহ, পয়ঃনিষ্কাশন ও ড্রেনেজ সংক্রান্তকাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে ।

২) প্রার্থীদের বয়স সীমা ৫২ হতে ৬২ বৎসরের মধ্যে হতে হবে। বয়সের প্রমান স্বরূপ এস এস সি সার্টিফিকেটের কপি প্রদান
করতে হবে।

৩) উক্ত পদের জন্য খুলনা ওয়াসা বোর্ড কর্তৃক বেতন-ভাতা ও অন্যান্য সুবিধাদি নির্ধারণ করা হবে। এছাড়া প্রচলিত বিধি মোতাবেক সার্বক্ষণিক ব্যবহারের জন্য ড্রাইভার ও জ্বালানীসহ একটি গাড়ী খুলনা ওয়াসা হতে প্রদান করা হবে।

৪) উক্ত পদের জন্য নিজেদের উপযুক্ত বিবেচনা করেন এরূপ প্রার্থীগণ বিস্তারিত তথ্য সম্বলিত জীবন বৃত্তান্ত ও সংশ্লিষ্ট ডকুমেন্টসসহ চেয়ারম্যান, খুলনা ওয়াসা বোর্ড বরাবর আবেদন করতে পারেন। আবেদপত্র আগামী ০৯/০৫/২০২৩ খ্রি: তারিখ বিকাল ৪.০০ ঘটিকার মধ্যে খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালকের দপ্তরে পৌছাতে হবে। আবেদনকারীদের মধ্য হতে প্রণীত শুধুমাত্র স্বল্প তালিকাভূক্ত প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষায় অংশ গ্রহনের জন্য আমন্ত্রন জানানো হবে। মৌখিক পরীক্ষায় অংশ গ্রহনের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

৫) আবেদনকারী সর্বশেষ যে প্রতিষ্ঠানে কর্মরত আছেন বা ছিলেন সে প্রতিষ্ঠান প্রধান অথবা তার নিয়োগকারী কর্তৃপক্ষের নিকট
হতে তাঁর অতীত চাকুরীকাল সন্তোষজনক ছিল মর্মে প্রত্যয়নপত্র দাখিল করতে হবে।

৬) চাকুরীরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন দাখিল করতে হবে এবং চুড়ান্ত নির্বাচিত হলে তাঁর মূল সংস্থা/কর্তৃপক্ষের নিকট থেকে খুলনা ওয়াসায় যোগদানের জন্য ছাড়পত্র দাখিল করতে হবে।

৭) অসত্য/বিভ্রান্তিকর তথ্য ও ডকুমেন্টস দাখিল করা হলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

৮) কোন সরকারী/আধা-সরকারী/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান হতে বরখাস্ত (ডিসমিসড) বা কোন ফৌজদারী আদালতে সাজাপ্রাপ্ত
ব্যক্তি উক্ত পদের জন্য অযোগ্য বলে বিবেচিত হবেন।

(৯) খুলনা ওয়াসা বোর্ড কারনবশত: যে কোন/সকল আবেদন বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …