বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের নিম্নবর্ণিত পদে নিয়োগের নিমিত্ত গত ১৬/০২/২০২৪ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা সদস্য (প্রকৌশল) এর দপ্তর, ৬ষ্ঠ তলা, বিআইডব্লিউটিএ ভবন, ১৪১-১৪৩,মতিঝিল বা/এ, ঢাকা-১০০০-এ পদের পার্শ্বে উল্লিখিত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। প্রার্থীদেরকে বিআইডব্লিউটিএ’র www.jobsbiwta.gov.bd সাইটে প্রবেশ করে নিজ নিজ Applied ID ব্যবহার করে  মৌখিক পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড/সংগ্রহের জন্য অনুরোধ করা হলো।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ মৌখিক ও টাইপিং জ্ঞান পরীক্ষার বিজ্ঞপ্তি। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের নিম্নমান সহকারী, সময় রক্ষক এবং সহকারী কোষাধ্যক্ষ পদে প্রার্থীদের মৌখিক ও টাইপিং জ্ঞান পরীক্ষা সদস্য (অর্থ) এর দপ্তর, ৬ষ্ঠ তলা, বিআইডব্লিউটিএ ভবন, ১৪১-১৪৩, মতিঝিল বা/এ, ঢাকা-১০০০-এ নিম্নবর্ণিত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। প্রার্থীদেরকে বিআইডব্লিউটিএ’র www.jobsbiwta.gov.bd সাইটে প্রবেশ করে নিজ নিজ Applied ID ব্যবহার করে আগামী ০৯/০৯/২০২৩ তারিখ হতে মৌখিক ও টাইপিং জ্ঞান পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড/সংগ্রহের জন্য অনুরোধ করা হলো । বিঃ দ্রঃ কোভিড-১৯ পরিস্থিতির প্রেক্ষিতে আবশ্যিকভাবে মাস্ক পরিধান পূর্বক স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা স্থলে আসতে হবে।

 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

image

image

 


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ মৌখিক পরীক্ষার সময়সূচিপ্রকাশ। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের বর্ণিত পদসমূহে প্রার্থীদের মৌখিক পরীক্ষা সদস্য (প্রকৌশল) এর দপ্তর, ৬ষ্ঠ তলা, বিআইডব্লিউটিএ ভবন, ১৪১-১৪৩,মতিঝিল বা/এ, ঢাকা-১০০০-এ নিম্নবর্ণিত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

প্রার্থীদেরকে বিআইডব্লিউটিএ’র www.jobsbiwta.gov.bd সাইটে প্রবেশ করে নিজ নিজ Applied ID ব্যবহার করে আগামী ২৬/০৪/২০২৩ তারিখ হতে মৌখিক পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড/সংগ্রহের জন্য অনুরোধ করা হলো ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর নিয়োগ ফলাফল ২০২৪

ফটোজিওলজিক টেকনিশিয়ান, সার্ভেয়ার, পরীক্ষাগার সহকারী, ফটোগ্রাফার, ভূপদার্থিক সহকারী, মাড তত্ত্বাবধায়ক, এসিসটেন্ট লাইব্রেরীয়ান ও অফিস সহায়ক। …