পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

PKSF বাংলাদেশ সরকার এবং PKSF এর যৌথ অর্থায়নে ‘রিকভারি অ্যান্ড অ্যাডভান্সমেন্ট অফ ইনফরমাল সেক্টর এমপ্লয়মেন্ট (RAISE)’ শীর্ষক একটি 5 বছরের প্রকল্প বাস্তবায়ন করছে। প্রকল্পের উদ্দেশ্য হল এমন পরিষেবা প্রদান করা যা কোভিড-১৯ দ্বারা প্রভাবিত কম আয়ের শহুরে যুবক এবং শহুরে যুবকদের উপার্জনের সুযোগ বাড়াতে পারে। PKSF এতদ্বারা RAISE প্রকল্পের অধীনে নিম্নলিখিত পদগুলির জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে অনলাইনে আবেদন আমন্ত্রণ জানিয়েছে।

কর্মচারীদের প্রাথমিকভাবে এক বছরের জন্য একটি সুযোগ দিয়ে নিয়োগ দেওয়া হবে প্রকল্পের সময়কালে কর্মক্ষমতা-ভিত্তিক বার্ষিক পুনর্নবীকরণ। আগ্রহী প্রয়োজনীয়তা পূরণকারী প্রার্থীরা 13 মে 2023 এর মধ্যে অনলাইনে আবেদন করতে পারেন। বিস্তারিত কাজের বিবরণ এবং আবেদনের নির্দেশাবলীর জন্য অনুগ্রহ করে PKSF ওয়েবসাইট (www.pksf.org.bd) দেখুন। শুধুমাত্র বাছাই করা প্রার্থীদের সাথে যোগাযোগ করা হবে. PKSF একটি সমান সুযোগ নিয়োগকর্তা যে কোনো ধরনের প্ররোচনাকে অযোগ্যতা হিসেবে গণ্য করা হবে প্রার্থী পিকেএসএফ এই নিয়োগ প্রক্রিয়া ছাড়াই বাতিল করার অধিকার সংরক্ষণ করে যে কোনো কারণ বরাদ্দ করা।

Apply: https://recruitment.pksf.org.bd/

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …