প্রিলিমিনারী টু মাস্টার্স ভর্তি ফলাফল দেখার পদ্ধতি

প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) ভর্তির মেধা তালিকা ওয়েবসাইটে দেখতে পারবেন। যেভাবে অনলাইনে চেক করবেন – উক্ত ওয়েবসাইটে আপনার আবেদনের Admission Roll No. ও PIN(আবেদন ফর্মে পাবেন) দিয়ে লগইন করলে ফলাফল প্রদর্শিত হবে। পরবর্তী পোস্ট যাদের চান্স হয়েছে তাদের করণীয় এবং যাদের চান্স হয়নি তাদের করণীয় নিয়ে বিস্তারিত,জানাবো। মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে ভর্তি ফরম পূরণ করতে হবে ১১/০৪/২০২৩ থেকে ২৭/০৪/২০২৩ তারিখের মধ্যে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত স্ব স্ব কলেজ নোটিশ দিয়ে জানাবে। কলেজ নোটিশ অনুযায়ী ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমের মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। ওয়েবসাইটে সার্ভার ডাউন। ধৈর্য্য রেখে পরে চেষ্টা করতে পারেন। এছাড়াও এখন মেসেজ পাঠিয়ে মেধা তালিকা জানতে পারবেন। মেধা তালিকা ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমের মেধা তালিকা আজ ১১ এপ্রিল প্রকাশ করা হয়েছে। অনলাইনে যেভাবে ফলাফল চেক করবেন। উক্ত ওয়েবসাইটে আপনার আবেদনের Admission Roll No. ও PIN(আবেদন ফর্মে পাবেন) দিয়ে লগইন করলে ফলাফল প্রদর্শিত হবে।

প্রিলিমিনারী টু মাস্টার্স ভর্তি ফলাফল দেখার পদ্ধতি

 

 

SMS/মেসেজে প্রিলিমিনারী টু মাস্টার্স ভর্তি ফলাফলঃ

  • (nu<space>atmp<space>roll no টাইপ করে Send করতে হবে 16222 নম্বরে।)
  • Example: Nu atmp 3102930

অনলাইনে প্রিলিমিনারী টু মাস্টার্স ভর্তি ফলাফলঃ

  • উক্ত http://app5.nu.edu.bd
  • ওয়েবসাইটে আপনার আবেদনের Admission Roll No. ও PIN (আবেদন ফর্মে পাবেন) দিয়ে লগইন করলে ফলাফল প্রদর্শিত হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

অনার্স প্রথম বর্ষের পরীক্ষার রুটিন ২০২২

অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ – NU Honours 1st Year Routine 2024 pdf Download

২০২৩ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচি। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে …