নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় বিজ্ঞপ্তি ২০২৩

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উদ্বৃত্ত কর্মচারী শাখার ১৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখের স্মারক মূলে প্রাপ্ত ছাড়পত্রের প্রেক্ষিতে “জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০২০” মোতাবেক জেলা প্রশাসকের কার্যালয়, নোয়াখালী ও অধীনস্থ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সমূহ এবং সার্কিট হাউজ, নোয়াখালী এর শূন্য পদসমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের লক্ষ্যে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্ত নোয়াখালী জেলার স্থায়ী বাসিন্দাগণের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে Online-এ (http://dcnoakhali.teletalk.com.bd) দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

 

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলি/শর্তাবলি: আগ্রহী প্রার্থীগণ http://dcnoakhali.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। Online-এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১২/০৪/২০২৩খ্রি.; সকাল ১০.০০টা। Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ১১/০৫/২০২৩খ্রি.; বিকাল ৫.০০টা।  উক্ত সময়সীমার মধ্যে USER ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে Teletalk Pre-paid Mobile নম্বর থেকে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

 

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় বিজ্ঞপ্তি ২০২৩

Online আবেদনপত্রে প্রার্থী তার রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০ pixel) ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০× প্রস্থ ৮০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ ১০০ KB ও স্বাক্ষর 60 KB হতে হবে। Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে নিশ্চিত হবেন। প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙিন প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যেকোনো প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় এককপি জমা দেবেন।

 

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও নোয়াখালী জেলার ওয়েবপোর্টাল www.noakhali.gov.bd এবং http://dcnoakhali.teletalk.com.bd ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.noakhali.gov.bd ওয়েবসাইট হতে জানা যাবে।

 

প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃক আবেদনপত্রে প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোনো অযোগ্যতা ধরা পড়লে বা কোনো প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে অথবা নিয়োগের পরে যে কোনো পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাবে।  Online-এ আবেদন ও নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যে কোনো বিষয় নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে সময় নিয়ে এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া হচ্ছে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় পরীক্ষার সময়সূচী ২০২৪ – Manikganj DC Office Exam Date 2024

জেলা প্রশাসকের কার্যালয়, মানিকগঞ্জ এর নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ। মানিকগঞ্জ জেলাধীন ইউনিয়ন পরিষদ সমূহে ইউনিয়ন …