বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই), সাভার, ঢাকা এর রাজস্ব খাতভুক্ত নিম্নে বর্ণিত শূন্য পদে সম্পূর্ণ
অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১১/০৪/২০২৩ খ্রিঃ, সকাল ১০:০০ ঘটিকা। আবেদনপত্র পূরণপূর্বক দাখিলের শেষ তারিখ ও সময়: ৩০/০৪/ ২০২৩খ্রিঃ, বিকাল ৫:০০ ঘটিকা। পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://blri.teletalk.com.bd এই লিংকে প্রবেশ করে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

ক্রমিক নং ১ এবং ২ এ উল্লেখিত পদের জন্য ৬০০ (ছয়শত) টাকা এবং টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৬৭ (সাতষট্টি) টাকাসহ
(অফেরতযোগ্য) মোট ৬৬৭ (ছয়শত সাতষট্টি) টাকা, ক্রমিক নং ৩ এ উল্লেখিত পদের জন্য ৫০০ (পাঁচশত) টাকা এবং টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৫৬ (ছাপান্ন) টাকাসহ (অফেরতযোগ্য) মোট ৫৫৬ (পাঁচশত ছাপান্ন) টাকা, ক্রমিক নং ৪ থেকে ৬ এ উল্লেখিত পদের জন্য ২০০ (দুইশত) টাকা এবং টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ২৩ (তেইশ) টাকাসহ (অফেরতযোগ্য) মোট ২২৩ (দুইশত তেইশ) টাকা এবং ক্রমিক নং ৭ থেকে ১০ এ উল্লেখিত পদের জন্য ১০০ (একশত) টাকা এবং টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২ (বার) টাকাসহ (অফেরতযোগ্য) মোট ১১২ (একশত বার) টাকা Applicant’s Copy তে উল্লেখিত নিয়মে যথাসময়ে প্রদান করতে হবে। অন্যথায় আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

 

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি Applicant’s Copy তে উল্লেখিত মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে এবং SMS এর নির্দেশনা অনুসারে প্রার্থীগণ প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যে কোন স্থানে চাকুরি করতে ইচ্ছুক থাকতে হবে। কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …