স্কিল-বেইজ্‌ড পিজিডি প্রোগ্রামে নির্বাচিত প্রার্থীগণের কোর্স ফি প্রদান ও চূড়ান্ত ভর্তি ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে স্কিল-বেইজ্‌ড পিজিডি প্রোগ্রামে নির্বাচিত প্রার্থীগণের কোর্স ফি প্রদান এবং চূড়ান্ত ভর্তি সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি। সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে স্কিল-বেইজড পিজিডি প্রোগ্রামে নির্বাচিত প্রার্থীগণের মেধাতালিকা ৩০ মার্চ ২০২৩ তারিখে প্রকাশ করা হয়েছে। উক্ত ফলাফল সম্পর্কিত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের (www.nu.ac.bd/admissions) Important Notice অপশন থেকে জানা যাবে।

 

এ ভর্তি কার্যক্রমে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীগনের ০১ (এক) বছরের জন্য কোর্স ফি বাবদ সর্বসাকুল্যে জনপ্রতি ৬০,০০০/- (ষাট হাজার) টাকা চারটি সমান কিস্তিতে জমা দিতে হবে।

 

স্কিল-বেইজ্‌ড পিজিডি প্রোগ্রামে নির্বাচিত প্রার্থীগণের কোর্স ফি প্রদান ও চূড়ান্ত ভর্তি ২০২৩

 

এ লক্ষ্যে নির্বাচিত প্রার্থীকে ১৩ এপ্রিল থেকে ০৮ মে ২০২৩ তারিখের মধ্যে ১ম কিস্তির জন্য নির্ধারিত ১৫,০০০/- (পনের হাজার) টাকা পে-স্লিপ ডাউনলোড করে অথবা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনলাইন গেটওয়ে ( gateway) এর মাধ্যমে জমা দিতে হবে। উল্লেখ্য যে, ভর্তিকৃত শিক্ষার্থীদের পরবর্তী তিনটি কিস্তির অর্থ কোর্স পরীক্ষা শেষ হওয়ার পূর্বে পৃথক তিনটি ধাপে (তিন মাস অন্তর) পরিশোধ করতে হবে। ২০২০-২০২৪ শিক্ষাবর্ষে স্কিল-বেইজ্‌ড পিজিডি প্রোগ্রামে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ১০ মে ২০২৩ তারিখ থেকে শুরু হবে ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিজিপিএ বের করার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিজিপিএ বের করার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিজিপিএ বের করার নিয়ম। জাঃবিশ্বঃ জিপিএ/সিজিপিএ/বিভাগ নির্ণয়। গ্রেডিং সিস্টেম। 80-100 → A+(Plus) → …