ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – dmtcl.gov.bd

শতভাগ সরকারি মালিকানাধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এর শূন্য পদ পূরণের লক্ষ্যে গত ০৩ মার্চ ২০২০ তারিখ বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১, গত ১০ মার্চ ২০২২ তারিখ বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০২ এবং গত ২২ নভেম্বর ২০২২ তারিখ বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি ০৩ প্রকাশ করা হয়েছিল। এই তিনটি নিয়োগ বিজ্ঞপ্তির ভিত্তিতে যে সকল পদে পর্যাপ্ত প্রার্থী বা কোনো যোগ্য প্রার্থী পাওয়া যায়নি নিম্নোক্ত সেই সকল পদসমূহ পূরণের লক্ষ্য পূর্বের নিয়োগ বিজ্ঞপ্তিসমূহে উল্লিখিত কোম্পানি বেতন-গ্রেড, যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

 

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – dmtcl.gov.bd

 

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ শর্তাবলীঃ

০২। বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১ এর বিপরীতে ইতোপূর্বে যাঁরা আবেদন করেছেন তাঁদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

০৩। বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১, বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০২ এবং বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০৩ এর সকল শর্ত অপরিবর্তিত থাকবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) বা সমমানের পরীক্ষার সনদপত্রে উল্লিখিত জন্ম তারিখ অনুযায়ী ৩১ মার্চ ২০২৩ তারিখ পর্যন্ত প্রার্থীর বয়স গণনা করা হবে। তবে ডিএমটিসিএল অথবা এর আওতায় বাস্তবায়নাধীন মেট্রোরেল লাইনসমূহে অথবা বাংলাদেশ রেলওয়েতে সংশ্লিষ্ট কর্মে অভিজ্ঞতা সম্পন্ন সুস্বাস্থ্যের অধিকারী কর্মসক্ষম প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

০৪। বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১ গত ০৩ মার্চ ২০২০ তারিখ, বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০২ গত ১০ মার্চ ২০২২ তারিখ এবং বিশেষ নিয়োগ
বিজ্ঞপ্তি-০৩ গত ২২ নভেম্বর ২০২২ তারিখ ডিএমটিসিএল এর ওয়েবসাইট www.dmtcl.gov.bd, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের ওয়েবসাইট www.rthd.gov.bd এবং বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়নের ওয়েবসাইট www.bangladesh.gov.bd তে প্রকাশ করা হয়েছিল। একইসঙ্গে বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১ গত ০৫ মার্চ ২০২০ তারিখ দৈনিক ইত্তেফাক এবং The Dhaka Tribune-এ; বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০২ গত ১১ মার্চ ২০২২ তারিখ দৈনিক সংবাদ এবং The Bangladesh Today-তে এবং বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০৩ গত ২৩ নভেম্বর ২০২২ তারিখ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এবং The New Nation সংবাদপত্রে প্রকাশ করা হয়েছিল। উপরন্তু উপরোল্লিখিত বিজ্ঞপ্তিসমূহ ডিএমটিসিএল এর নোটিশ বোর্ডে দেয়া আছে।

০৫। নিয়োগ বিজ্ঞপ্তিসমূহের শর্তাবলী যথাযথভাবে অনুসরণ করে আবেদন আগামী ২৫ এপ্রিল ২০২৩ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এ্যালিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০-এর বরাবরে পৌঁছাতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিম্নলিখিত রাজস্ব খাতভূক্ত নিম্মোক্ত স্থায়ী পদ পূরণের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট …