সিলেট কর অঞ্চল নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ pdf download

কর অঞ্চল-সিলেট এর ১৩তম, ১৪তম ও ১৬তম (তৃতীয় শ্রেণি) এর ৫(পাঁচ)টি ক্যাটাগরিতে জনবল নিয়োগের লক্ষ্যে ০১.০৪.২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময়সূচি অবহিতকরণ। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কর অঞ্চল-সিলেট এর তৃতীয় শ্রেণির ৫(পাঁচ)টি ক্যাটাগরির ‘সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, ‘উচ্চমান সহকারী’, ‘সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর’, ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ও ‘গাড়ি চালক’ পদে সরাসরি কোটায় জনবল নিয়োগে ০১.০৪.২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর নিম্নরূপ। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর (মেধার ভিত্তিতে নয়)।

 

সিলেট কর অঞ্চল নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ pdf download

‘সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর’, ‘উচ্চমান সহকারী’, ‘সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর’, ‘গাড়ি চালক’, ও ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক’ এর ৫(পাঁচ)টি ক্যাটাগরির পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্নে উল্লিখিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

বিঃদ্রঃ মৌখিক পরীক্ষার সময় দাখিলকৃত আবেদনপত্র ও প্রবেশপত্রের রঙ্গিন কপি পাসপোর্ট সাইজের ২(দুই) কপি রঙিন ছবি, জাতীয়
পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ, চাকুরীরত প্রার্থীর ক্ষেত্রে বিভাগীয় অনুমতিপত্র (ছাড়পত্র), শিক্ষাগত যোগ্যতা ও কোটা দাবীর (মহিলা কোটা ব্যতীত) সমর্থনে প্রযোজ্য সকল সনদের মূলকপিসহ নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত অপরাপর সকল সনদ ও প্রযোজ্য সকল সনদের ০১(এক) সেট সত্যায়িত ফটোকপি সঙ্গে আনতে হবে।

  • ১. ব্যবহারিক/মৌখিক পরীক্ষার জন্য পৃথক কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। অর্থাৎ লিখিত পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার দিন সঙ্গে আনতে হবে।
  • ২. ব্যবহারিক/মৌখিক পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য প্রার্থীদের কোন ধরণের টি.এ./ডি.এ. প্রদান করা হবে না।
  • ৩. প্রকাশিত ফলাফলে পরবর্তীতে কোন প্রকার ভুল-ত্রুটি পরিলক্ষিত হলে বিভাগীয় নির্বাচন কমিটি তা সংশোধনের ক্ষমতা সংরক্ষণ করে।
  • ব্যবহারিক/মৌখিক পরীক্ষার নির্ধারিত তারিখ, সময় ও স্থানে উপস্থিত হওয়ার জন্য সংশ্লিষ্ট প্রার্থীদের অনুরোধ করা হলো।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …