মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি সহকারী পরিচালক পদের সুবিধা

মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি এর সহকারী পরিচালক এর কাজের ধরন, সুবিধা-অসুবিধা সম্পর্কে কেউ জানলে প্লিজ বলুন। কাজের প্রেসার কেমন , মেয়েদের জন্য এই জবটি কি উপযোগী নাকি ফিল্ড বেসড জব এটি? ৯-৫ টা অফিস। অফিসের সময় শেষে অতিরিক্ত সময় অফিসে থাকতে হবেনা। অফিসে যাতায়াতের জন্য রয়েছে হাইএস গাড়ী ।সরকারি ব্যাংকের মত লাঞ্চ এলাউন্স আছে, এছাড়া অন্যান্য সরকারি চাকুরির যে সুবিধা সে সকল সুবিধা প্রদান করা হয়ে থাকে।

 

সব চাকুরির মত বাড়ি করার ঋন, গাড়ি ঋন সুবিধা থাকবে। আর অদূর ভবিষ্যতে ইনসেন্টিভ বোনাস ও চালু হওয়া প্রক্রিয়াধীন আছে। আর যোগদানের সময় একটা ইনক্রিমেন্ট দিয়ে যোগদান করানো হয়। সব চেয়ে বড় সুবিধা তাদের জন্যে যারা সারা জীবন ঢাকা থাকতে চায়। কারন এখানে ঢাকায় প্রধান কার্যালয় ব্যতীর আর কোন কার্যালয় নেই।

 

আরও একটি সুবিধা সরকারি খরচে হালাল পথে সারা দেশ ঘোরার সুযোগ( সাথে হালাল কিছু যাতায়াত ভাতা)কারন ক্ষুদ্রঋন প্রতিষ্ঠানসমূহ সারাদেশে অবস্থিত। আর এসব প্রতিষ্ঠান কে বছরে বছরে একবার পরিদর্শনে (অডিট করতে)যেতে হয়। বর্তমানে সারাদেশে লাইসেন্স প্রাপ্ত ৮৭৬ টি ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান রয়েঁছে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

অর্থনৈতিক সম্পর্ক বিভাগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – Economic Relations Division Exam Date

অর্থ মন্ত্রণালয়, অর্থনৈতিক সম্পর্ক বিভাগ প্রাথমিক বাছাই পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য …