৮২ পদে জামালপুর জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ভূমি মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-১ অধিশাখার ২২/০১/২০২৩খ্রি. তারিখের স্মারকের ছাড়পত্রের নির্দেশনা অনুযায়ী জামালপুর জেলাধীন জেলা, উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসসমূহে নিম্নবর্নীত শূণ্যপদসমূহ জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী সম্পূর্ণ অস্থায়ীভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত জামালপুর জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নলিখিত শর্তে নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে (http://dcjamalpur.teletalk.com.bd) আবেদনপত্র আহবান করা যাচ্ছে। প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও জামালপুর জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। প্রার্থীর বয়স ০২/০৪/২০২৩খ্রিঃ তারিখে অবশ্যই ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা, পুত্র কন্যার পুত্র কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

 

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও জেলা প্রশাসকের কার্যালয় জামালপুর এর website: www.jamalpur.gov.bd এ প্রচার করা হবে। বিজ্ঞপ্তিসহ এতদসংক্রান্ত অন্যান্য তফসিল সময়ে সময়ে প্রচার করা হবে। online-এ আবেদন ও নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যে কোন বিষযে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

 

প্রার্থী http://dcjamalpur.teletalk.com.bd এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদনপত্র পূরণ করতে পারবেন। Online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরু ০২ এপ্রিল ২০২৩খ্রি. সকাল ১০টা। Online এ আবেদনপত্র পুরণ ও আবেদন ফি জমাদান শেষ  সময় ০২ মে ২০২৩খ্রি. বিকাল ০৫টা। Online এ আবেদনপত্র submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে Teletalk pre-paid mobile SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন। সরাসরি/ডাকযোগে কোন দরখাস্ত গ্রহণ করা হবে না। সরাসরি বা ডাকযোগে প্রেরিত সকল দরখাস্ত বাতিল মর্মে গণ্য হবে।

 

জামালপুর জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

 

 

 

Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখতে হবে। SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://jamalpur,teletalk.com.bd অথবা জেলা প্রশাসকের কার্যালয় জামালপুর এর www.jamalpur.gov.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে যোগ্য প্রার্থীদেরকে যথাসময়ে জানানো হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় সকল সনদ/অনাপত্তিপত্র এর মূলকপি এবং প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক ১টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। দাখিল/উপস্থাপনযোগ্য কাগজপত্রের তালিকা নিম্নরূপ:

  • ক) শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র ।
  • খ) জামালপুর জেলার স্থায়ী বাসিন্দা হিসেবে সংশ্লিষ্ট পৌরসভার মেয়র/ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ।
  • গ) জাতীয় পরিচয়পত্র/ অনলাইন জন্মনিবন্ধন সনদ ।
  • ঘ) চাকরীরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তিপত্র।
  • ঙ) মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী (বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাগণের পুত্র-কন্যা) প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা সনদপত্র।
  • চ) আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাগণের পুত্র-কন্যা হলে আবেদনকারীর সাথে সংশ্লিষ্ট বীর মুক্তিযোদ্ধার সম্পর্ক উল্লেখপূর্বক সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র।
  • ছ) অন্যান্য কোটায় প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত প্রত্যয়ন/সনদপত্র
  • জ) প্রথম শ্রেনীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র।
  • ঝ) সদ্যতোলা ০৩(তিন) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি।

প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভূয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে / কোন তথ্য গোপন করে বা ভুল তথ্য প্রদান করে চাকরীতে নিয়োগপ্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা/ নিয়োগ আদেশ বাতিলসহ তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নিয়োগের জন্য বাছাইকৃত প্রার্থীকে চুড়ান্ত নিয়োগ প্রদানের পূর্বে প্রার্থীর চারিত্রিক প্রতিপাদন সম্পাদন করতে হবে।

যদি কোনো প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা কোন ফৌজদারী আদালত কর্তৃক নৈতিক স্খলনজনিত অভিযোগে দন্ডিত হন কিংবা কোন সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান বা স্থানীয় কর্তৃপক্ষের চাকরি হতে বরখাস্ত হয়ে থাকেন, তবে তিনি আবেদন করার জন্য যোগ্য হিসেবে বিবেচিত হবেন না । কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যাতিরেকে এ নিয়োগের পদসংখ্যা হ্রাস/বৃদ্ধি, নিয়োগ কার্যক্রম স্থগিত/ সময় পরিবর্তন/ বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন।

online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু online আবেদনপত্র submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পৰ্কে প্ৰাৰ্থী নিজে নিশ্চিত হবেন । প্রার্থী online এ পূরণকৃত applicant copy এর একটি রঙিন প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …