শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ এবং ইনস্টিটিউট-এ শিক্ষকের স্থায়ী শূন্য পদসমূহে বিধি মোতাবেক প্রদেয় অন্যান্য ভাতাদিসহ নির্ধারিত বেতন স্কেলে (জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী) নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

 

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

আগামী ২৮-০৩-২০২৩ তারিখ হতে ১৪-০৫-২০২৩ তারিখ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sau.edu.bd) থেকে দরখাস্তের নির্ধারিত নমুনা ফরম ( আবেদন ফরম-১) এবং নিয়োগের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা এবং অন্যান্য যোগ্যতা ও শর্তাবলী সংক্রান্ত তথ্যাবলী সংগ্রহ করা যাবে এবং দরখাস্ত ফরম যথাযথভাবে পূরণপূর্বক অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য মূল সেটসহ ০৮ (আট) সেট এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য মূল সেটসহ মোট ০৭ (সাত) সেট দরখাস্ত ১৪-০৫-২০২৩ তারিখ বিকাল ৫:০০ ঘটিকার মধ্যে (সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ব্যতীত) নিম্নস্বাক্ষরকারীর দপ্তরে (রেজিস্ট্রি ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা ব্যক্তিগতভাবে) পৌছাতে হবে। চাকরিরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

দরখাস্তের সাথে ১ম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও একাডেমিক ট্রান্সক্রিপ্ট/নম্বরপত্র, প্রযোজ্য ক্ষেত্রে গবেষণা প্রবন্ধ/প্রকাশনার কপি ও অভিজ্ঞতার সনদ, সদ্য তোলা পাসপোর্ট আকারের ০৩ (তিন) কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের কপি, নাগরিকত্ব সনদ ইত্যাদি কাগজপত্র এবং ‘রেজিস্ট্রার, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়’-এর অনুকূলে অগ্রণী ব্যাংক লি:, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা, ঢাকা-১২০৭ হতে উত্তোলনযোগ্য (অফেরতযোগ্য) অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১০০০.০০ (এক হাজার) টাকা এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৭৫০.০০ (সাতশত পঞ্চাশ) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযুক্ত করতে হবে। নির্ধারিত তারিখের পর কোন দরখাস্ত গ্রহণ করা হবে না।

প্রার্থীকে আবেদন জমাদানের সময় খাম/ ইনভেলপের উপরে ডান পার্শ্বে ‘ইনস্টিটিউট অব সীড টেকনোলজি’-এর পদসমূহের ক্ষেত্রে ইনস্টিটিউট, পদ ও বিষয়-এর নাম এবং অনুষদের পদসমূহের ক্ষেত্রে পদ ও বিষয়/বিভাগের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

নির্বাচনী পরীক্ষায়/সাক্ষাৎকার প্রদানে উপস্থিত হবার জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

ভূয়া তথ্য সম্বলিত/ত্রুটিপূর্ণ/বিলম্বে প্রাপ্ত এবং অসম্পূর্ণ দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে। যে কোন দরখাস্ত গ্রহণ/বাতিল করার অধিকার/ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে এবং এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের কারণে কর্তৃপক্ষ নিয়োগ প্রদানে বাধ্য হয়। দরখাস্তের সাথে দাখিলকৃত কোন কাগজপত্র ফেরত প্রদান করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …