কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

কৃষি বিপণন অধিদপ্তরের সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ব্যবহারিক পরীক্ষার ফলাফল। কৃষি বিপণন অধিদপ্তরের ০৯/১০/২০২৩ খ্রিঃ তারিখের ১২.০২.০০00.002.11.291,12-৯৩৮ সংখ্যক স্মারকে জারীকৃত নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ব্যবহারিক পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ উত্তীর্ণ হয়েছেন।

সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণ সংক্রান্ত তথ্যাবলী পরবর্তীতে কৃষি বিপণন অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dam.gov.bd ) প্রকাশ করা হবে এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক প্রার্থীদের মোবাইল ফোন নম্বরে এসএমএস (SMS) -এর মাধ্যমে জানানো হবে। প্রকাশিত ফলাফলে কোন প্রকার ভুল-ত্রুটি পরিলক্ষিত হলে কর্তৃপক্ষ তা সংশোধনের ক্ষমতা সংরক্ষণ করে।

কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

কৃষি বিপণন অধিদপ্তরের গাড়ী চালক (ভারী) ও গাড়ী চালক (হালকা) পদে ব্যবহারিক পরীক্ষা গ্রহণ কৃষি বিপণন অধিদপ্তরের 09/10/2023 খ্রিঃ তারিখের 12.02.0000.002.11.291.1২-৯৩৮ সংখ্যক স্মারকে জারীকৃত নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে গাড়ী চালক (ভারী) এবং গাড়ী চালক (হালকা) পদে জনবল নিয়োগের নিমিত্ত 19/01/2024 খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় নির্বাচিত নিম্নবর্ণিত রোল নম্বরধারীগণের ব্যবহারিক পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। ব্যবহারিক পরীক্ষার জন্য পৃথকভাবে কোনো ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না। তবে ব্যবহারিক পরীক্ষার সময় ইতোপূর্বে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। ব্যবহারিক পরীক্ষা শুরুর ০১ ঘন্টা পূর্বে উল্লিখিত স্থানে রিপোর্ট করতে হবে।

কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

 

কৃষি বিপণন অধিদপ্তর পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২৪

কৃষি বিপণন অধিদপ্তর (dam) অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরীক্ষার ফলাফল। নির্বাচিত ২০২৭ জন। কৃষি বিপণন অধিদপ্তরের অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরীক্ষার ফলাফল। কৃষি বিপণন অধিদপ্তরের ০৯/১০/২০২৩ খ্রিঃ তারিখের জারীকৃত নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ২০/০১/২০২৪ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ ব্যবহারিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন।

 

কৃষি বিপণন অধিদপ্তর লিখিত পরীক্ষার ফলাফল ২০২৪

 

 

কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল। কৃষি বিপণন অধিদপ্তরের মাঠ ও বাজার পরিদর্শক, সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী-কাম-মুদ্রাক্ষরিক পদে নিয়োগ পরীক্ষার ফলাফল। কৃষি বিপণন অধিদপ্তরের 31/10/2022 খ্রিঃ তারিখের ১২.০২.0000.002.11.291.22-৯১৫ সংখ্যক স্মারকে জারীকৃত নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক বিষয়ে উল্লিখিত পদসমূহে গৃহীত নিয়োগ পরীক্ষার ভিত্তিতে বিদ্যমান বিধিবিধান অনুসরণ করে বিভাগীয় নির্বাচন কমিটি কর্তৃক নিম্নবর্ণিত পদের পার্শ্বে উল্লিখিত রোল নম্বরধারী প্রার্থীদের নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে।

কৃষি বিপণন অধিদপ্তর লিখিত পরীক্ষার ফলাফল ২০২৪

কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

 

০২। নিয়োগের জন্য সুপারিশকৃত প্রার্থীদের স্থায়ী ঠিকানা ও বর্তমান ঠিকানায় যথাসময়ে নিয়োগপত্র প্রেরণ করা হবে।

০৩। প্রকাশিত ফলাফলে কোনো উল্লেখযোগ্য (Substantive) ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধনের ক্ষমতা কৃষি বিপণন অধিদপ্তর সংরক্ষণ করে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন (বিএসইসি) এর অধীনে বাংলাদেশ ব্লেড ফ্যাক্টরী লিঃ এ বিভিন্ন পদে …