বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ নিয়োগ বিজ্ঞপ্তি। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ প্রচলিত নিয়মানুযায়ী প্রদেয় বেতন ও প্রযোজ্য অন্যান্য ভাতায় নিম্নবর্ণিত শিক্ষা বিভাগে/ইনস্টিটিউটে শিক্ষক পদ পূরণকল্পে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

 

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

২. নির্ধারিত নমুনা ফরমে দরখাস্ত দাখিল করতে হবে। ব্যক্তিগতভাবে উপস্থিত হয়ে অথবা নির্দিষ্ট পরিমান ডাক টিকেট এবং প্রার্থীদের ডাক ঠিকানা সম্বলিত খাম প্রেরণ পূর্বক রেজিস্ট্রার অফিস হতে দরখাস্তের নমুনা ফরম এবং নিয়োগ নীতিমালার কপি সংগ্রহ করা যাবে।

৩. দরখাস্তের সাথে ট্রেজারার, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ এর অনুকূলে যে কোন সিডিউল বাণিজ্যিক ব্যাংক হতে ইস্যুকৃত টাঃ ৫০০.০০ (পাঁচশত) মাত্র মূল্যমানের পে-অর্ডার/ব্যাংক ড্রাফ্ট (অফেরতযোগ্য) অবশ্যই সংযোজন করতে হবে।

৪. প্রার্থীকে পূর্ণাঙ্গ মোট ৭(সাত) সেট দরখাস্ত দাখিল করতে হবে। দরখাস্তের প্রতিটি সেটের সাথে শিক্ষাগত যোগ্যতার সনদ ও নম্বরপত্রসহ অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত কপি সংযোজন করতে হবে।

৫. প্রার্থীদের ইংরেজী ভাষায় দক্ষতা সম্পন্ন এবং কম্পিউটার লিটারেসীতে অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৬. দরখাস্ত দাখিলের শেষ তারিখে প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা ৩০ (ত্রিশ) বছর এর মধ্যে হতে হবে। তবে, এ ক্ষেত্রে
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের গত ২২.০৯.২০২২ তারিখের ০৫.০০.০০০০.১৭০.১১.
০১৭.২০-১৪৯ সংখ্যক স্মারকের নির্দেশনা প্রযোজ্য হবে।

৭. চাকুরীরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৮. লেকচারার নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদের মেধা ভিত্তিক অবস্থান উত্তীর্ণ গ্রাজুয়েটদের মধ্যে শীর্ষ সাত শতাংশের ভেতরে থাকতে হবে।

৯. অত্র বিশ্ববিদ্যালয় ব্যতিত অন্য কোন বিশ্ববিদ্যালয় হতে ডিগ্রী অর্জনকারী প্রার্থীদেরকে, সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের স্নাতক পর্যায়ের চূড়ান্ত পরীক্ষায় তার মেধাস্থান সম্পর্কে (শতকরা হারে প্রদর্শিত) উক্ত বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট হতে প্রত্যয়নপত্র আবেদনপত্রের সাথে অবশ্যই দাখিল করতে হবে। অন্যথায় আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।
১০. কোটার বিষয়ে সরকারী নির্দেশনা অনুসরণ করা হবে।

১১. আগামী ১৬.০৪.২০২৩ তারিখের মধ্যে দরখাস্ত অফিস চলাকালীন সময়ে অবশ্যই নিম্নস্বাক্ষরকারীর অফিসে পৌঁছাতে হবে।

১২. বিলম্বে প্রাপ্ত, অসম্পূর্ন বা ত্রুটিপূর্ণ দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১৩. যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …