সাভার পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ছাড়পত্র ও তারিখ : ০৬ মার্চ ২০২৩ অনুযায়ী অত্র পৌরসভা র নিম্নে বর্ণিত শূন্য পদসমূহে কর্মচারী নিয়োগের লক্ষ্যে বাংলাদেশী প্রকৃত নাগরিকগণের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

 

সাভার পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সাভার পৌরসভা কার্যালয় নিয়োগ  শর্তাবলীঃ

০১। আবেদনকারীকে নিম্ন স্বাক্ষরকারী বরাবর জন্ম তারিখ, স্থায়ী ও বর্তমান ঠিকানা, মোবাইল ফোন নম্বর, ইমেইল (যদি থাকে) উল্লেখপূর্বক সম্পূর্ণ জীবন-বৃত্তান্তসহ পূর্ণাঙ্গ আবেদন, সকল শিক্ষাগত যোগ্যতা, প্রশিক্ষণ যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) সনদের অনুলিপি, বয়স প্রমাণের জন্য জাতীয় পরিচ য়পত্র / অনলাইন জন্ম নিবন্ধন সনদের অনু লিপি ও সদ্য তোলা ০৪ (চার) কপি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি অবশ্যই ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়ি ত করে আবেদনপত্রের সাথে সংযুক্তাকারে ১৩ এপ্রিল ২০২৩ তারিখের মধ্যে “মেয়র, সাভার পৌরসভা, সাভার, ঢাকা -১৩৪০” বরাবর ডাকযোগে বা সরাসরি পৌছাতে হবে।

০২। সকল পদের জন্য ৩১ মার্চ ২০২৩ তারিখে আবেদ নকারীর বয়স ১৮-৩০ হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের বেলায় বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। এ ক্ষেত্রে মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় কর্তৃক ইসু্যকৃত সনদ অবশ্যই ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়ি ত করে আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে। কোটা সংরক্ষণ বিষয়ে সরকারের প্রচলিত নীতিমালা অনু সৃত হবে।

০৩। আবেদনের সাথে “মেয়র, সাভার পৌরসভা, ঢাকা” এর অনুকূ লে যথাক্রমে ১-২ নং পদের জন্য ৫০০/- (পাঁচশত টাকা) এবং ৩-৬ নং পদের জন্য ৩০০/- (তিনশত টাকা) মূল্যমানের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট/ডিডি (অফেরতযোগ্য) ও পত্র যোগাযোগের ঠিকানা উল্লেখপূর্বক দশ টাকা মূল্যমানের ডাকটিকেট সম্বলিত একটি ফেরত খাম অবশ্যই সংযোজনপূবক দাখিল করতে হবে ।

০৪। আবেদনপত্র সম্বলিত খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

০৫। চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন প্রেরণ করতে হবে ।

০৬। অসম্পূর্ণ ও ত্রুটিযুক্ত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। কোনরূপ সুপারিশ ও তদবির চাকুরী প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে ।

০৭। নিয়োগকৃত কর্মচারী পৌরসভার নিজস্ব রাজস্ব তহবিল হতে বেতন-ভাতাদি প্রাপ্য হবেন।

০৮। এই নিয়োগ-বাছাই সংক্রান্ত সর্বময় ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …