বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ-এর এডমিন অ্যাসিস্ট্যান্ট পদে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর নিম্নে প্রকাশ করা হলো। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নিয়োগ কার্যক্রমের পরবর্তী পদক্ষেপ এপিপি শাখা কর্তৃক গ্রহণ করা হবে। উল্লেখ্য, প্রার্থী কর্তৃক দাখিলকৃত একাডেমিক সনদ এবং অন্যান্য দলিলাদিতে পরবর্তীতে কোনো ভুল/অসত্য তথ্য প্রমাণিত হলে উক্ত প্রার্থীকে চাকুরিচ্যুত করা হবে।

এডমিন অ্যাসিস্ট্যান্ট নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর কার্গো হেলপার/ট্রাফিক হেলপার (ক্যাজুয়াল) পদের লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ এবং মৌখিক পরীক্ষায় চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর নিম্নে প্রকাশ করা হলো। উল্লেখ্য, পরবর্তীতে প্রার্থী কর্তৃক দাখিলকৃত একাডেমিক সনদ এবং অন্যান্য দলিলাদিতে কোনো তথ্য ভুল/অসত্য প্রমাণিত হলে উক্ত প্রার্থীকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ হতে চাকুরিচ্যুত করা হবে।

 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জুনিয়র ফ্লাইট অপারেশন্স অফিসার ফলাফল ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

2

1

 

 


বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়াল) পদের লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ এবং মৌখিক পরীক্ষায় চুড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর নিম্নে প্রকাশ করা হলো। বিমানের এপিপি শাখা কর্তৃক নিয়োগ কার্যক্রমের পরবর্তী পদক্ষেপের জন্য যোগাযোগ করা হবে। উল্লেখ্য পরবর্তীতে প্রার্থী কর্তৃক দাখিলকৃত লাইসেন্স, একাডেমিক সনদ এবং অন্যন্য দলিলাদিতে কোনো তথ্য ভুল/ অসত্য প্রমাণিত হলে উক্ত প্রার্থীকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ হতে চাকুরিচ্যুত করা হবে।

 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২৩

 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর কমার্শিয়াল অ্যাসিস্ট্যান্ট পদের লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ এবং মৌখিক পরীক্ষায় চুড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর নিম্নে প্রকাশ করা হলো। বিমানের এপিপি শাখা কর্তৃক নিয়োগ কার্যক্রমের পরবর্তী পদক্ষেপের জন্য যোগাযোগ করা হবে। উল্লেখ্য পরবর্তীতে প্রার্থী কর্তৃক দাখিলকৃত একাডেমিক সনদ এবং অন্যন্য দলিলাদিতে কোনো তথ্য ভুল/ অসত্য প্রমাণিত হলে উক্ত প্রার্থীকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ হতে চাকুরিচ্যুত করা হবে।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর নিয়োগ ফলাফল ২০২৪

ফটোজিওলজিক টেকনিশিয়ান, সার্ভেয়ার, পরীক্ষাগার সহকারী, ফটোগ্রাফার, ভূপদার্থিক সহকারী, মাড তত্ত্বাবধায়ক, এসিসটেন্ট লাইব্রেরীয়ান ও অফিস সহায়ক। …