মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ ফলাফল ২০২৪

ভূমি মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-১ অধিশাখার 21/03/2023 খ্রিস্টাব্দ তারিখের ৩১.00.0000.046.11.158.12.98নং স্মারকে প্রদত্ত ছাড়পত্র; বিভাগীয় নির্বাচনী বোর্ড, সিলেটের ২৫/০২/২০২৪ খ্রিস্টাব্দ তারিখের ০৬/২০২৪নং সভা ও 27/02/2024 খ্রিস্টাব্দ তারিখের ০৭/২০২৪নং সভার সিদ্ধান্ত; বাংলাদেশ পুলিশ, ডিএসবি, মৌলভীবাজারের ১৭/০৩/২০২৪ খ্রিস্টাব্দ তারিখের ১৭৮৯/ভিআর ও ২২৩/ভিআর নম্বর স্মারকে প্রদত্ত প্রাথমিক পুলিশ ভেরিফিকেশন রিপোর্ট; সিভিল সার্জন, মৌলভীবাজার কর্তৃক প্রদত্ত স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট অনুযায়ী জেলা প্রশাসকের কার্যালয়, মৌলভীবাজার ও এর আওতাধীন উপজেলা ভূমি অফিসসমূহের নিম্নবর্ণিত পদসমূহে উল্লিখিত প্রার্থীগণকে বর্ণিত শর্তাধীনে ও বেতন স্কেলে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগ প্রদান করা হলো ।

মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয় চূড়ান্ত ফলাফল ২০২৪

 

জেলা প্রশাসকের কার্যালয় মৌলভীবাজার এর লিখিত পরীক্ষার ফলাফল ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচী প্রকাশ। জেলা প্রশাসকের কার্যালয়, মৌলভীবাজার ও এর আওতাধীন উপজেলা ভূমি অফিসসমূহের ১৬তম গ্রেডের নাজির কাম ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, সার্টিফিকেট পেশকার, সার্টিফিকেট সহকারী, ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী, মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী এবং কার্য সহকারীর সর্বমোট ২৩ (তেইশ) টি শূন্য পদে জনবল নিয়োগের জন্য ১৬ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় নিচের ছকে উল্লিখিত রোল নম্বরধারীগণ উত্তীর্ণ হয়েছেন (রোল নম্বরের ক্রমানুসারে)। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা আগামী ১৯ ও ২০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল ৯.৩০ টায় সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, আলমপুর, দক্ষিণ সুরমায় অনুষ্ঠিত হবে। ব্যবহারিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি পরবর্তীতে জানানো হবে।

মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ ফলাফল ২০২৪

za-RPNFc-BT7r-CNsi-Xv-Fa4

UDm-Bg-GCm1y-TSZp-Hq-JJy-W

 

মৌলভীবাজার ভূমি ও ইউনিয়ন ভূমি অফিসসমূহে নিয়োগ পরীক্ষার ফলাফল। জেলা প্রশাসকের কার্যালয়, মৌলভীবাজার এবং এর অধীনস্থ উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিসসমূহে ২০তম গ্রেডের “অফিস সহায়ক” পদের ০৯ (নয়) টি শূন্য পদে জনবল নিয়োগের জন্য ১৮ মার্চ ২০২৩ খ্রি. তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারীগণ (মেধাক্রম অনুসারে নয়) উত্তীর্ণ হয়েছেন।

মৌলভীবাজার ভূমি ও ইউনিয়ন ভূমি অফিসসমূহে অফিস সহায়ক পরীক্ষার ফলাফল ২০২৩

২। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা 19/03/2023 খ্রি. তারিখ বেলা সকাল ১০.০০ ঘটিকা হতে জেলা প্রশাসক, মৌলভীবাজার এর অফিস কক্ষে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় ইস্যুকৃত প্রবেশপত্রসহ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত সনদপত্র/প্রয়োজনীয় কাগজপত্রের মূল কপি মৌখিক পরীক্ষার সময় সঙ্গে রাখতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …