নার্সিং ও মিডওয়াইফারি নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ২০২৪ – dgnm.gov.bd

নার্সিং ও মিডওয়াইফারি নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র প্রকাশ। পরীক্ষা অনুষ্ঠিত হবে ২২৪/০৩/২০২৩ তারিখে। প্রবেশপত্র ডাউনলোড করা যাবে http://dgnm.teletalk.com.bd ওয়েবসাইটে থেকে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদের কে) যথাসময়ে জানানো হবে। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন।

প্রবেশপত্র ডাউনলোডঃ http://dgnm.teletalk.com.bd

নার্সিং ও মিডওয়াইফারি নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ২০২৩ – dgnm.gov.bd

পরীক্ষায় অংশগ্রহণের জন্য শর্তাবলীঃ

1. এই প্রবেশপত্র লিখিত এবং ভাইভা পরীক্ষার জন্য প্রযোজ্য হবে।

2. প্রতিটি পরীক্ষার সময় আবেদনকারীকে অবশ্যই এই প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

3. আবেদনকারীকে লিখিত পরীক্ষার কমপক্ষে ৩০ মিনিট আগে পরীক্ষার হলে প্রবেশ করতে হবে। পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত পরীক্ষার হল ত্যাগ করা যাবে না।

4. পরীক্ষার কেন্দ্রে কোন আবেদনকারী বই, ব্যাগ, মোবাইল ফোন, হাতঘড়ি, ইলেকট্রনিক ঘড়ি, ক্যালকুলেটর বা অন্য কোনো ধরনের যোগাযোগের যন্ত্র সঙ্গে আনতে পারবে না। আবেদনকারীর নিকট উল্লিখিত মালামাল পাওয়া গেলে বিধি মোতাবেক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।

5. আবেদনকারী অবশ্যই আবেদনপত্র, হাজিরা সিট এবং উত্তর পত্রে একই স্বাক্ষর ব্যবহার করবেন।

6. পরীক্ষা শুরু হওয়ার পর আবেদনকারী পরীক্ষার হলে প্রবেশ করতে পারবে না।

7. আবেদনকারীকে উত্তরপত্রে উত্তর লেখার জন্য অবশ্যই কালো কালির বলপয়েন্ট কলম ব্যবহার করতে হবে। পেন্সিল বা অন্য রঙ এর কালি ব্যবহার করা যাবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …