নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – dgnm Exam Date

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগের ২১-০৩-২০২২ খ্রিঃ তারিখের শূন্য পদ পূরণের ছাড়পত্র প্রদানের প্রেক্ষিতে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর, ঢাকার নিয়ন্ত্রনাধীন প্রতিষ্ঠান সমূহে নিম্নেবর্ণিত ৩য় ও ৪র্থ শ্রেণীর (১৩-২০ গ্রেড) কর্মচারী রাজস্ব খাতভুক্ত শূন্য পদের পরীক্ষা আগামী ২৪-০৩-২০২৩ তারিখ অনুষ্ঠিত হবে।

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://dgnm.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদের কে) যথাসময়ে জানানো হবে। Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্ছনীয়।

SMS এ প্রেরিত User ID এবং password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষারতারিখ, সময় ও স্থানের/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙিন Print করে নিবেন। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন।

 

প্রবেশপত্র ডাউনলোডঃ http://dgnm.teletalk.com.bd

 

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪

 

 

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

প্রাণিসম্পদ অধিদপ্তর মোখিক পরীক্ষার সময়সূচী ২০২৪

প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন ১টি এপিডেমিওলজি সেল ও ২৪টি কোয়ারেন্টাইন স্টেশনের জন্য ল্যাবরেটরি টেকনিশিয়ান ও ল্যাবরেটরি এটেনডেন্ট …