Breaking News

নির্বাচন কমিশন সচিবালয় নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪

নির্বাচন কমিশন সচিবালয় ও এর আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ের ডাটা এন্ট্রি অপারেটরের ৪৬৮ টি শূণ্য পদে কর্মচারী নিয়োগের নিমিত্ত আগামী ১৭ মে ২০২৪ তারিখ অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হলো। লিখিত পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে এস.এম.এস এবং দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে। এতদসংক্রান্ত তথ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইটে (www.ecs.gov.bd) পাওয়া যাবে।

নির্বাচন কমিশন সচিবালয় নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪

নির্বাচন কমিশন সচিবালয় কর্মচারী নিয়োগের লক্ষ্যে নৈর্ব্যত্তিক (MCQ) পরীক্ষা অনুষ্ঠান। নির্বাচন কমিশন সচিবালয় হতে ২৭ জুলাই ২০২০ তারিখের স্মারকে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, নির্বাচন কমিশন সচিবালয় ও এর আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ে কর্মচারী নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের নৈর্ব্যত্তিক (MCQ) পরীক্ষা নিম্নলিখিত তারিখ ও সময়ে অনুষ্ঠিত হবে।

প্রবেশপত্র ডাউনলোড: ecs.teletalk.com.bd

নির্বাচন কমিশন সচিবালয় নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

পরীক্ষা সংক্রান্ত নির্দেশাবলীঃ

ক) সকল পদের প্রবেশপত্র http://ecs.teletalk.com.bd এই ওয়োবসাইট হতে ডাউনলোড করা যাবে। সংশ্লিষ্ট প্রার্থী
User ID এবং Password ব্যবহার করে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র Download পূর্বক রঙিন Print করে নিবেন। প্রবেশপত্রটি পরীক্ষার দিন, লিখিত /ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষার সময় অবশ্যই সাথে আনতে হবে। কারণ যাই হোক না কেন প্রবেশপত্র ব্যতীত কোন প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না।

খ) পরীক্ষার্থীকে জাতীয় পরিচয়পত্রের মূলকপি সাথে আনতে হবে।

গ) পরীক্ষার জন্য নির্ধারিত সময়ের অন্ততঃ ৩০ মিনিট পূর্বে আসন গ্রহণ করতে হবে এবং পরীক্ষা শুরুর পর কোন প্রার্থীকে হলে প্রবেশ করতে দেয়া হবে না। পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত কোন পরীক্ষার্থী কক্ষ ত্যাগ করতে পারবে না।

ঘ) পরীক্ষার কক্ষে ব্যাগ, বইপত্র, মোবাইল ফোন, ঘড়ি ক্যালকুলেটর এবং ইলেক্ট্রনিক কার্ড/ডিভাইস আনা সম্পূর্ণ নিষিদ্ধ।

ঙ) হাজিরা তালিকা এবং উত্তরপত্রে পরীক্ষার্থীর স্বাক্ষর আবেদনপত্রের স্বাক্ষরের অনুরূপ হতে হবে।

চ) পরীক্ষায় অসুদপায় অবলম্বন ও অসদাচরণের কারণে সংশ্লিষ্ট পরীক্ষার্থীকে বহিস্কার করা হবে। প্রয়োজনে আইনগত ব্যবস্থা ‘ গ্রহণ করা হবে।

ছ) পরীক্ষা কেন্দ্রের তালিকা নির্বাচন কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে (www.ecs.gov.bd) পাওয়া যাবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

আয়কর গোয়েন্দা ও তদন্ত ইউনিট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – itiiu Job Circular 2024

৬৩ পদে জাতীয় রাজস্ব বোর্ড (nrb) এর অধীনে আয়কর গোয়েন্দা ও তদন্ত ইউনিট (itiiu) এ …