ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদের লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩

সাধারণ পুলের আওতায় নিয়োগযোগ্য বিভিন্ন মন্ত্রণালয়-বিভাগ-অধিদপ্তরের ব্যক্তিগত কর্মকর্তা (১০ম গ্রেড) ও প্রশাসনিক কর্মকর্তা (১০ম গ্রেড) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল। । সাধারণ পুলের আওতায় নিয়োগযোগ্য বিভিন্ন মন্ত্রণালয়-বিভাগ-অধিদপ্তরের ব্যক্তিগত কর্মকর্তা (১০ম গ্রেড) পদে ১৭.০৮.২০22 তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী ৬৪৫ জন প্রার্থীর এবং প্রশাসনিক কর্মকর্তা (১০ম গ্রেড) পদে ২৩.০৮.২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী ৩৬০ জন প্রার্থীর মধ্যে নিম্নে উল্লিখিত রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

 

ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদের লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩

 

প্রকাশিত ফলাফলে যুক্তিসংগত কারণে কোনো সংশোধনের প্রয়োজন হলে কমিশন তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে। লিখিত পরীক্ষার ফলাফল www.bpsc.gov.bd এই ঠিকানায় এবং কর্ম কমিশনের নোটিশ বোর্ডে পাওয়া যাবে। কোনো প্রার্থীর ক্ষেত্রে সংশ্লিষ্ট নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্তের গুরুতর (Substantive) ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোনো পর্যায়ে উক্ত প্রার্থীর প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে। ব্যক্তিগত কর্মকর্তা (১০ম গ্রেড) পদের ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে।

প্রশাসনিক কর্মকর্তা (১০ম গ্রেড) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের BPSC Form- 5A ( Applicant’s Copy)
কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd থেকে ডাউনলোড করে নিম্নোক্ত কাগজপত্র/তথ্যাদিসহ আগামী ১৯.০৩.২০২৩ তারিখ থেকে ৩০.০৩.২০২৩ তারিখের মধ্যে প্রতি কর্মদিবস সকাল ১০.০০ টা থেকে দুপুর ২.৩০ মিনিটের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার), বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক হাতে হাতে জমাপ্রদান অথবা ডাকযোগে প্রেরণ করতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …