৪র্থ গণবিজ্ঞপ্তি রেজাল্ট ২০২৩ | এনটিআরসি ৬৮ হাজার শিক্ষক নিয়োগ ফলাফল

৪র্থ গণবিজ্ঞপ্তির প্রাথমিক নির্বাচনের ফলাফল প্রকাশ। এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ কর্তৃক ২১ ডিসেম্বর ২০২২ খ্রিঃ তারিখে প্রকাশিত ৪র্থ গণবিজ্ঞপ্তিতে নিবন্ধনধারী প্রার্থীদের আবেদনের প্রেক্ষিতে প্রার্থীদের মেধাক্রম, পছন্দক্রম ও প্রতিষ্ঠানের চাহিদার ভিত্তিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে এমপিওভুক্ত শূন্য পদে শিক্ষক নিয়োগ সুপারিশের লক্ষ্যে প্রাথমিকভাবে ৩২,৪৩৮ (বত্রিশ হাজার চারশত আটত্রিশ) জন প্রার্থীকে নির্বাচন করা হয়েছে।

ngi.teletalk.com.bd merit list 2023

 

৪র্থ গণবিজ্ঞপ্তির ফলাফল দেখার পদ্ধতি 2023

 

৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল দেখুনঃ

 

৪র্থ গণবিজ্ঞপ্তি রেজাল্ট ২০২৩ | এনটিআরসি ৬৮ হাজার শিক্ষক নিয়োগ ফলাফল

 

 

 

প্রাথমিক নির্বাচনের ফলাফল এনটিআরসিএ’র ওয়েবসাইটের (www.ntrca.gov.bd) ৪র্থ গণবিজ্ঞপ্তি-২০২২ নামক সেবাবক্সে এবং http://ngi.teletalk.com.bd লিংকে পাওয়া যাবে। এছাড়া নির্বাচিত প্রার্থীগণ এবং প্রতিষ্ঠান প্রধানগণকে SMS যোগে ফলাফল অবহিত করা হয়েছে। নির্বাচিত প্রার্থীগণ স্ব স্ব Application ID এবং মোবাইল নম্বর দিয়ে Login করে ফলাফল দেখতে পারবেন। একইভাবে প্রতিষ্ঠান প্রধানগণ তাদের স্ব স্ব User ID এবং Password ব্যবহার করে তাঁর প্রতিষ্ঠানে নির্বাচিত প্রার্থীদের তথ্য দেখতে পাবেন।

 

কোন নির্বাচিত প্রার্থী কিংবা প্রতিষ্ঠান প্রধান টেকনিক্যাল কারণে SMS না পেলে NTRCA এর ওয়েবসাইটের ৪র্থ গণবিজ্ঞপ্তি-২০২২ সেবা বক্স থেকে প্রাথমিক নির্বাচনের ফলাফল দেখার জন্য অনুরোধ করা হলো। ৪র্থ গণবিজ্ঞপ্তিতে নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরম (V-Roll) অনলাইনে পূরণ করে অনলাইনে Submit করতে হবে। V-Roll ফরম Submit করা সংক্রান্ত নির্দেশনা পরবর্তীতে NTRCA-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে এবং নির্বাচিত প্রার্থীর মোবাইলে SMS যোগে অবহিত করা হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

১৭তম শিক্ষক নিবন্ধন স্কুল পর্যায় লিখিত প্রশ্ন ২০২৩ – NTRCA School Written Question

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার স্কুল পর্যায় পরীক্ষা সারা দেশে এক জায়গায় একযোগে ৫ই …