বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

স্পেশাল ব্রাঞ্চ, বাংলাদেশ পুলিশ, রাজারবাগ, ঢাকার ৩য় ও ৪র্থ শ্রেণীর ছাড়পত্র প্রাপ্ত ০৬ (ছয়) ক্যাটাগরির মধ্যে ৩য় শ্রেণীর ০৩ (তিন) ক্যাটাগরির ব্যবহারিক পরীক্ষা উচ্চমান সহকারী পদে গত ০১ মার্চ ২০২৩ খ্রি. এবং রিপোর্টার ও কম্পিউটার অপারেটর পদের ০২ মার্চ ২০২৩ তারিখে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ মৌখিক পরীক্ষার সময়সূচি ছকে বর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়। নির্বাচিত প্রার্থীদের ছকে বর্ণিত তারিখ এবং সময়ে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

 

বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

 

নিম্নবর্ণিত শর্তাবলী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে আবশ্যিকভাবে অনুসরণ করতে হবেঃ

(ক) সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ ও নাগরিক সনদ এর মূল কপি প্রদর্শন করতে হবে। প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল সনদপত্রের একসেট ফটোকপি এবং অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি দাখিল করতে হবে।
(খ) সরকারি/আধাসরকারি/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে নিয়োগকারী কর্তৃপক্ষ প্রদত্ত অনাপত্তি/ছাড়পত্রের মূলকপি মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে ।
(গ) পরীক্ষার জন্য নির্ধারিত সময়ের কমপক্ষে ৩০ মিনিট পূর্বে যথাস্থানে উপস্থিত থাকতে হবে।
(ঘ) পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না ৷

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …