বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২৪

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর রাজস্ব খাতভুক্ত ‘ডাটা এন্ট্রি অপারেটর’ পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ২৪-০৩-২০২৪ খ্রি. (রবিবার) অনুষ্ঠিত ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে নিম্নোক্ত রোল নম্বরধারী ১২ (বারো) জন প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হলো। নির্বাচিত ১২ (বারো) জন প্রার্থীর মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২৪

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর অধীনস্থ পল্লী বিদ্যুৎ সমিতিসমূহে ‘সহকারী জেনারেল ম্যানেজার (অর্থ-হিসাব/অর্থ-রাজস্ব)’ পদে জনবল নিয়োগের ফলাফল প্রকাশ। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পৃথক কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত (MCQ) পরীক্ষার প্রবেশপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে। Online-এ আবেদনের পর প্রাপ্ত Applicant’s Copy (02 কপি) মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে। অন্যথায় মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদ, অভিজ্ঞতা সনদ (প্রযোজ্য ক্ষেত্রে), সর্বশেষ অধ্যয়নকৃত প্রতিষ্ঠান প্রধান কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, জাতীয়তা/নাগরিকত্ব সনদের মূলকপি নিয়োগ কমিটির নিকট প্রদর্শন করতে হবে। সকল কাগজপত্রের ০২ (দুই) সেট সত্যায়িত ফটোকপি এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০২ (দুই) কপি সত্যায়িত রঙিন ছবি মৌখিক পরীক্ষার সময় জমা প্রদান করতে হবে। কোন প্রার্থীর নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত শর্তাদির কোন শর্ত প্রতিপালিত হয়নি মর্মে প্রমাণিত হলে নিয়োগ প্রক্রিয়ায়/ নিয়োগের যে কোন পর্যায়ে তার নিয়োগ আবেদন বাতিল করা হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রার্থীকে টিএ/ডিএ প্রদান করা হবে না।

পল্লী বিদ্যুতায়ন বোর্ড সহকারী জেনারেল ম্যানেজার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর অধীনস্থ পল্লী বিদ্যুৎ সমিতিসমূহে ‘সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর’ পদে জনবল নিয়োগের নিমিত্ত ২৪-০২-২০২৪ খ্রি. (শনিবার) অনুষ্ঠিত লিখিত (রচনামূলক) পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার তারিখ, সময় এবং স্থান নিম্নে উল্লেখ করা হলো (রোল নম্বর অনুযায়ী)।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মৌখিক পরীক্ষার সময়সূচী ২০২৪

4

3

2

1

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কম্পিউটার মুদ্রাক্ষরিক নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর রাজস্ব খাতভুক্ত ‘কম্পিউটার মুদ্রাক্ষরিক-কাম-অফিস সহকারী’ পদে নিয়োগ পরীক্ষা সংক্রান্ত। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর তারিখ: ১১-০৯-২০২২ খ্রি. মাধ্যমে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত ‘কম্পিউটার মুদ্রাক্ষরিক-কাম-অফিস সহকারী’ পদে আবেদনকৃত প্রার্থীদের নিয়োগ পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী সংশ্লিষ্ট কেন্দ্রে অনুষ্ঠিত হবে। ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার সময়সূচি পরবর্তীতে জানানো হবে।

আরও পড়ুন:

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কম্পিউটার মুদ্রাক্ষরিক নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৪

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কম্পিউটার মুদ্রাক্ষরিক নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৩

unnamed-1

 

১. প্রার্থীদের অনুকূলে ডাকযোগে কোন প্রবেশপত্র প্রেরণ করা হবে না। প্রার্থীদেরকে brebr.teletalk.com.bd ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোডপূর্বক Colour Print করে সংগ্রহ করতে হবে। পরীক্ষার সময় অবশ্যই প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।

২. পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, ডিজিটাল ঘড়ি, ব্যাগ ও যে কোন ধরণের ইলেকট্রনিক ডিভাইস আনা যাবে না।

৩. প্রার্থীদেরকে পর্যাপ্ত সময় হাতে নিয়ে পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে রওনা হতে হবে। পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট পূর্বে প্রার্থীদেরকে নিজ নিজ আসন গ্রহণ করতে হবে।

৪. প্রার্থীদেরকে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক নির্দেশিত কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক পরিধান করতে হবে।

৫. পরীক্ষার হলে অসদুপায় অবলম্বন করলে কিংবা কর্তব্যরত শিক্ষক/শিক্ষিকাগণের সহিত অসদাচরণ করলে সংশ্লিষ্ট প্রার্থীর পরীক্ষা বাতিল করা হবে।

৬. পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদেরকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

গাজীপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ শাখার স্মারক নং-৪৫.০০.০০০০.১৪০.১১.০০৩.২৩-৪৭,তারিখঃ-০৯.০১.২০২৪ ইং মোতাবেক স্বাস্থ্য …