কুমিল্লা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় পরীক্ষার সময়সূচী ২০২৩

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, কুমিল্লা এর ২০ জুন ২০২১ খ্রি: তারিখের জেপপঅ/কুম/২০২১/৮০৩ নং স্মারকে জারীকৃত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ০৪ ক্যাটেগরি (পরিবার পরিকল্পনা সহকারী, পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার কল্যাণ সহকারী ও আয়া) পদের লিখিত পরীক্ষা আগামী ১০.০৩.২০২৩ তারিখ শুক্রবার বেলা ১০.০০ ঘটিকা হতে ১১.৩০ ঘটিকা পর্যন্ত কুমিল্লা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে।

District Family Planning Office, Comilla Admit:

কুমিল্লা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় পরীক্ষার সময়সূচী ২০২৩

unnamed-2023-03-03-T094845-869

পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগামী 02/03/20২৩ তারিখ হতে পরীক্ষার পূর্ব দিন পর্যন্ত http://dgfpcum.teletalk.com.bd ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোডপূর্বক কালার প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। উল্লেখ্য, এই প্রবেশপত্রটিই পরবর্তী মৌখিক পরীক্ষাসহ অন্যান্য প্রশাসনিক কর্মকান্ডে ব্যবহৃত হবে।

পরীক্ষার প্রবেশপত্র সংক্রান্ত যেকোন সমস্যার দ্রুত সমাধানে vas.query@teletalk.com.bd ইমেইলে ০৮.০৩.২০২৩ তারিখের মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। এছাড়াও টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা যেকোন অপারেটরের ফোন থেকে 01500121121 নম্বরে কল করে সমস্যা সমাধানে পরামর্শ গ্রহণ করা যেতে পারে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

dgfp admit card 2022 - District Family Planning Admit Card and Exam Date

পরিবার পরিকল্পনা অধিদপ্তর জেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২৪

২০২৩ সনের ছাড়পত্রের আলোকে জেলা পর্যায়ে নিয়োগযোগ্য ০৮ (আট) ক্যাটাগরির ১১-২০তম গ্রেডের (পূর্বতন ৩য় ও …