মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ পরীক্ষা ২০২৩ – অফিস সহায়ক ও ওয়ারলেস অপারেটর

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিস সহায়ক ও ওয়ারলেস অপারেটর নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৩। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অফিস সহায়ক ও ওয়ারলেস অপারেটর এর শূণ্য পদে নিয়োগ পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অফিস সহায়ক (গ্রেড-২০) ও ওয়ারলেস অপারেটর (গ্রেড-১৮) এর শূন্য পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা নিম্নবর্ণিত তারিখ ও সময়ে ঢাকা মহানগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে।

 

Admit Card Download: http://dnc.teletalk.com.bd/

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২৩

dnc-exam-notice

 

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণকে User ID এবং Password ব্যবহার করে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র http://dnc.teletalk.com.bd এ ওয়েবসাইট হতে download পূর্বক Print (সম্ভব হলে রঙ্গিন) করে নিতে হবে। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করবেন। উল্লেখ্য, ওয়েবসাইট হতে প্রবেশ পত্র download করার বিষয়ে এবং নিয়োগ পরীক্ষার তারিখ ও সময় সম্পর্কে প্রার্থীদেরকে টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক SMS এর মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করা হলো ।

 

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা এবং মৌখিক পরীক্ষার তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিজস্ব সাইটে (www.dnc.gov.bd) প্রকাশ করা হবে। অধিকন্তু সকল পরীক্ষার ফলাফল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নোটিশ বোর্ডে পাওয়া যাবে এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক SMS এর মাধ্যমে সংশ্লিষ্ট পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকে করা হবে। এ বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য প্রার্থীদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ওয়েবসাইট: www.dnc.gov.bd ভিজিট করার অনুরোধসহ এ সংক্রান্ত কোন সমস্যা হলে মোবাইল এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …