বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ ফলাফল ২০২৪

বিসিআইসি প্রধান কার্যালয় এবং সংস্থাধীন কারখানাসমূহের নিয়ন্ত্রণে পরিচালিত কলেজসমূহের অনুমোদিত শূন্য পদের বিপরীতে ৪৬ জন প্রভাষক, প্রদর্শক ও সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) নিয়োগের লক্ষ্যে ৩০ মে, ২০২৩ খ্রি. এবং ৬২ জন সহকারী শিক্ষক (মান-২) নিয়োগের লক্ষ্যে বিজ্ঞপ্তি সূত্র নং-৩৬.০১.0000.220.11.808.22 /২২৬, তারিখ: ২৯ জুন, ২০২২ এর মাধ্যমে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদে নিয়োগের লক্ষ্যে গঠিত বাছাই কমিটি-২ এর তত্ত্বাবধানে অদ্য ২৯ মার্চ, ২০২৪ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলো। বিভিন্ন পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত প্রার্থীদের রোল নম্বর নিম্নে উল্লেখ হলো।

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ ফলাফল ২০২৪

 

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ প্রাথমিক বাছাই পরীক্ষার ফলাফল। বিসিআইসি প্রধান কার্যালয় এবং সংস্থাধীন কারখানাসমূহের নিয়ন্ত্রণে পরিচালিত কলেজসমূহের অনুমোদিত শূন্য পদের বিপরীতে ৪৬ জন প্রভাষক, ও সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) নিয়োগের লক্ষ্যে বিজ্ঞপ্তি ৩০ মে, ২০২৩ খ্রি. এবং ৬২ জন সহকারী শিক্ষক (মান-২) নিয়োগের লক্ষ্যে বিজ্ঞপ্তি সূত্র নং-৩৬.০১.০০০০.126.11.40৪.২২/২২৬, তারিখঃ ২৯ জুন, ২০২২ খ্রি. মাধ্যমে এর মাধ্যমে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদে নিয়োগের লক্ষ্যে সংস্থার দপ্তরাদেশ তারিখ : ১৪ ফেব্রুয়ারী, ২০২৪ খ্রি. মাধ্যমে গঠিত বাছাই কমিটি-২ এর তত্ত্বাবধানে অদ্য ১৬ মার্চ, ২০২৪ খ্রি. তারিখে অনুষ্ঠিত প্রাথমিক বাছাই পরীক্ষার (MCQ পদ্ধতিতে) ফলাফল প্রকাশ করা হলো। বিভিন্ন পদে প্রাথমিক বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থী যারা পরবর্তী ধাপে লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছেন সে সকল প্রার্থীর রোল নম্বর নিম্নে দেয়া হলো।

প্রাথমিক বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে বিসিআইসির ওয়েবসাইট www.bcic.gov.bd এ প্রকাশ করা হবে এবং এ সংক্রান্ত এসএমএস প্রেরণ করা হবে । প্রাথমিক বাছাই পরীক্ষার প্রবেশপত্র লিখিত এবং ভাইভা পরীক্ষার জন্য প্রযোজ্য হবে। আলাদা কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না ।

 

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ ফলাফল ২০২৪

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …