হিন্দু ধর্ম কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

হিন্দু ধর্ম কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে,ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক বাস্তবায়িত মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৬ষ্ঠ পর্যায় শীর্ষক প্রকল্পের আওতায় নওগাঁ জেলা কার্যালয়ের অধীন সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ( প্রকল্প মেয়াদ ৩১ ডিসেম্বর ২০২৫ খ্রিঃ) নিম্নবর্ণিত ৪১টি শিক্ষাকেন্দ্রে প্রতিটি শিক্ষাকেন্দ্রে ০১ (এক) জন করে শিক্ষক নিয়োগের লক্ষ্যে কমপক্ষে এসএসসি পাশ সংশ্লিষ্ট শিক্ষাকেন্দ্র এলাকার প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

 

হিন্দু ধর্ম কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

হিন্দু ধর্ম কল্যাণ ট্রাস্ট নিয়োগ শর্তাবলীঃ

১।আবেদনকারীকে সকল শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সত্যায়িত,মোবাইল নম্বর, ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি,নাগরিকত্ব সনদপত্র সংযুক্ত পূর্বক আগামী 14.03.2023 খ্রিঃ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে অত্র কার্যালয়ের আবেদন পত্রের নির্ধারিত ছক মোতাবেক সহকারী প্রকল্প পরিচালক, মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৬ষ্ঠ পর্যায়,আমীনভিলা,চকদেব(তরফদারপাড়া), সরিষা হাটির মোড়, নওগাঁ বরাবর সরাসরি/ডাকযোগের মাধ্যমে আবেদন জমা দিতে হবে।

২।আবেদনের নির্ধারিত ফর্ম মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৬ষ্ঠ পর্যায় শীর্ষক প্রকল্পের নওগাঁ জেলা কার্যালয় থেকে সংগ্রহ করতে হবে।

৩।আবেদনকারীর বয়স ২৭.০২.২০২৩ খ্রি. তারিখে ২১ হতে ৪৫ বছরের মধ্যে হতে হবে ।মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-শীর্ষক প্রকল্পের পূর্ব পর্যায়ের অভিজ্ঞ ও জ্ঞান সম্পন্ন কেন্দ্র শিক্ষকের বয়স শিথিলযোগ্য এবং তাদের অগ্রাধিকার দেওয়া হবে ।

৪।আবেদনকারীকে অবশ্যই সনাতন ধর্মের অনুসারী এবং অবশ্যই মন্দির/সংশ্লিষ্ট শিক্ষাকেন্দ্র এলাকার অধিবাসী হতে হবে ।

৫।আবেদনকারীকে শুদ্ধ উচ্চারণে গীতাপাঠ ও সংস্কৃত পাঠের অভিজ্ঞতা থাকতে হবে।

৬।মোট পদের কমপক্ষে ৭০% মহিলা শিক্ষক নিয়োগ প্রদান করা হবে ।

৭।সরকারি ও সাপ্তাহিক ছুটির দিন ব্যতীত প্রতিদিন ২ঘন্টা ৩০ মিনিট করে পাঠদান পরিচালনা করতে হবেএবং শিক্ষকের মাসিক সম্মানি = ৫০০০/-(সর্বসাকুল্যে) প্রদান করা হবে ।

৮।লিখিত এবং মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান আবেদন পত্রে উল্লেখিত মোবাইল নম্বরে জানানো হবে।

৯।আবেদনকারীকে আবেদন পত্রের খামের উপরে উপজেলার নাম,আবেদনকৃত মন্দিরের নাম ও কেন্দ্রের ধরন উল্লেখ করতে হবে।

১০।আবেদনকারীকে মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যোগ্যতার সনদসহ অন্যান্য সনদের মূলকপি উপস্থাপন করতে হবে।

১১।কোন প্রকার কারণ দর্শানো ব্যতিরেকেই কর্তৃপক্ষ যেকোন সময় নিয়োগ প্রক্রিয়া যেকোন পর্যায়ে স্থগিত অথবা বাতিল করার ক্ষমতা রাখে ।

১২।অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদন বাতিল বলে গণ্য হবে এবং নিয়োগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

১৩।পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না ।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …