ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। ময়মনসিংহ বিভাগে প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ময়মনসিংহ ২০২৩ – ময়মনসিংহ বিভাগের বিজ্ঞপ্তি প্রকাশ। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন রাজশাহী বিভাগের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক” এর শূন্যপদে ময়মনসিংহ বিভাগ এবং জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইডিপি-৪ এর আওতায় প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য ময়মনসিংহ বিভাগ রাজস্বখাতে সৃষ্ট “সহকারী শিক্ষক” পদে জাতীয় বেতনস্কেল ২০১৫-এর ১৩তম গ্রেডে অস্থায়ীভাবে নিয়োগের জন্য ময়মনসিংহ বিভাগের সকল জেলার সকল উপজেলা/শিক্ষা থানার স্থায়ী নাগরিকদের নিকট থেকে নিম্নে উল্লিখিত নির্দেশনা/শর্ত অনুযায়ী দরখাস্ত আহবান করা যাচ্ছে।

প্রতিষ্ঠানঃ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

  • পদের নামঃ সহকারী শিক্ষক
  • বিভাগঃ ময়মনসিংহ
  • আবেদন ফীঃ ২২০/- টাকা
  • আবেদন শুরুঃ  মার্চ ২০২৩
  • আবেদনের লিংকঃ https://dpe.teletalk.com.bd/
  • আবেদনের শেষ তারিখঃ  ১৪ এপ্রিল ২০২৩

ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বয়সসীমাঃ

২৪.০৩.২০২৩ তারিখে সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ন্যূনতম ও সর্বোচ্চ বয়স হবে ২১-৩০ বৎসর। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে ন্যূনতম ও সর্বোচ্চ বয়স হবে ২১-৩২ বৎসর। বয়স নিরূপণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

  • জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-১ শাখার তারিখের ০৫.০০.০০০০.১৭০,১১,০১৭২০-১৪৯ নং স্মারক মোতাবেক ২৫.০৩.২০২০ তারিখে যে সকল প্রার্থীর বয়স সর্বোচ্চ বয়সসীমার মধ্যে ছিল সে সকল প্রার্থীও আবেদন করতে পারবেন।

ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ শিক্ষাগত যোগ্যতাঃ

কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ (৪ স্কেলে ন্যূনতম ২.২৫ ও ৫ স্কেলে ন্যূনতম ২.৮) স্নাতক বা স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রী।

ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ২য় ধাপের ফলাফল ২০২২

প্রাথমিক শিক্ষক নিয়োগ পত্র ২০২৪ পিডিএফ ডাউনলোড

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন রাজস্বখাতভুক্ত সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা, ২০২০ এর ফলাফলের ভিত্তিতে কেন্দ্রীয় প্রাথমিক শিক্ষক …