বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের ২০২২-২০২৩ এবং তৎপরবর্তী দুই (২০২০-২০২৪ ও ২০২৪-২০২৫) অর্থ বছরের চূড়ান্ত হিসাব নিরীক্ষার জন্য বহিঃনিরীক্ষক নিয়োগের লক্ষ্যে ব্যবসায়িকভাবে সুপ্রতিষ্ঠিত আগ্রহী চার্টার্ড এ্যাকাউন্ট্যান্টস ফার্ম-এর নিকট হতে এক খাম বিশিষ্ট আবেদন আহ্বান করা যাচ্ছে। আগ্রহী চার্টার্ড এ্যাকাউন্ট্যান্টস ফার্মসমূহ একক বা যৌথভাবে আবেদন করতে পারবে। আবেদনপত্রের সাথে নিম্নোক্ত তথ্যাদি দাখিল করতে হবে।

 

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

39n-KJEXQa-Rxf-NV92u-Te3

 

বাৎসরিক হিসাব নিরীক্ষার জন্য দুইটি অডিট ফার্মকে যুগ্মভাবে নিয়োগ করা হবে। যুগ্ম অডিটর হিসাবে কাজ করার বিষয়ে প্রত্যাশিত অডিট ফি-এর পরিমাণ (ভ্যাট ও ট্যাক্সসহ) আবেদনপত্রে উল্লেখ করতে হবে। আগ্রহী অডিট ফার্মসমূহকে উপরোক্ত তথ্যাদির সপক্ষে প্রয়োজনীয় কাগজপত্র, ছবি, সনদ ইত্যাদি ফার্মের প্রিন্সিপাল কর্তৃক সত্যায়িত করে সংযুক্ত করতে হবে।

আগ্রহী অডিট ফার্মসমূহকে আগামী 16/03/2023 খ্রিঃ তারিখ বেলা ১২.00 ঘটিকার মধ্যে বিপিসি’র নিরীক্ষা বিভাগে রক্ষিত নির্ধারিত টেন্ডার বক্সে জমা করতে হবে। প্রস্তাবসমূহ একইদিন বেলা ১২.৩০ ঘটিকায় দাখিলকারী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধির সম্মুখে (যদি কেউ উপস্থিত থাকেন) খোলা হবে।

যে কোন তথ্যের জন্য বিপিসি’র উপ-মহাব্যবস্থাপক (নিরীক্ষা) (ফোন : ০১৭১৩-৭৫৫৩৭৬) এর সাথে যোগাযোগ করা যেতে পারে। চট্টগ্রামে যে সকল প্রতিষ্ঠানের অফিস রয়েছে, সে সকল প্রতিষ্ঠানসমূহকে অগ্রাধিকার দেয়া হবে। অডিট ফার্ম নিয়োগের ক্ষেত্রে বিপিসি’র সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে। বিপিসি কোনোরূপ কারণ সদর্শানো ব্যতিরেকে অত্র বিজ্ঞপ্তি সংশোধন বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …