ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১ এবং বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০৪ অনুসারে Director (Administration) পদের-বিপরীতে গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণের বিজ্ঞপ্তি। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এর বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০১ এর ক্রমিক নম্বর-২ এবং বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-০৪ এর ক্রমিক নম্বর-১ এ উল্লেখিত Director (Administration) পদের বিপরীতে গত ০৮ মার্চ ২০২৪ তারিখ ঢাকা বিশ্ববিদ্যালয়-এর লোক প্রশাসন বিভাগ কর্তৃক লিখিত পরীক্ষা গ্রহণ করা হয়। গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে Director (Administration) পদের নিম্ন বর্ণিত রোল নম্বরধারী প্রার্থীদের পার্শ্বে বর্ণিত সময়সূচি অনুযায়ী ডিএমটিসিএল-এর সম্মেলন কক্ষে (প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা- ১০০০) মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ এর আওতায় সেকশন ইঞ্জিনিয়ার [মেকানিক্যাল (রোলিং স্টক)] পদের বিপরীতে গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণের বিজ্ঞপ্তি। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এর নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ অনুসারে বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর-০৯ এর সেকশন ইঞ্জিনিয়ার [মেকানিক্যাল (রোলিং স্টক}] পদের বিপরীতে গত ০২ ডিসেম্বর ২০২২ তারিখ Military Institute of Science and Technology, মিরপুর সেনানিবাস, ঢাকা কর্তৃক লিখিত পরীক্ষা গ্রহণ করা হয়। গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সেকশন ইঞ্জিনিয়ার [মেকানিক্যাল (রোলিং স্টক)] পদের নিম্ন বর্ণিত রোল নম্বরধারী প্রার্থীদের পার্শ্বে বর্ণিত সময়সূচি অনুযায়ী ডিএমটিসিএল-এর সম্মেলন কক্ষে (প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০) মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৪

 

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) এর মৌখিক পরীক্ষার সময়সূচী। পরীক্ষার তারিখঃ ৫ নভেম্বর ২০২৩। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এর গত ১০ মার্চ ২০২২ তারিখে প্রকাশিত বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি- ২ অনুযায়ী General Manager (Finance & Accounts) পদের বিপরীতে সংযুক্ত তালিকায় বর্ণিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি মৌখিক পরীক্ষার বিজ্ঞপ্তি ২০২৩

1

2

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এর গত ০৩-০৩-২০২০ তারিখ প্রকাশিত বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি- ১ এবং গত ০২-০৪-২০২৩ তারিখ প্রকাশিত বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-৪ অনুযায়ী Director (Planning & Development) পদের বিপরীতে সংযুক্ত তালিকায় বর্ণিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সংশোধিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড মৌখিক পরীক্ষার বিজ্ঞপ্তি ২০২৩

image

 

২। সংযুক্ত তালিকার প্রার্থীদেরকে এই সময়সূচি মুঠোফোনে এবং ই-মেইল বার্তায় জানানো হয়েছে।

৩। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের নিমিত্ত মৌখিক পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্র, জাতীয় পরিচয়পত্রের মূল কপি,
বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল সনদ, অভিজ্ঞতা ও প্রশিক্ষণ ইত্যাদির মূল কপি মৌখিক পরীক্ষা শুরুর ১(এক) ঘন্টা পূর্বে অর্থাৎ বেলা 2.30 ঘটিকার মধ্যে ডিএমটিসিএল-এর ১৪১৭ নম্বর কক্ষে জমা দিতে হবে।

৪। এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনরূপ ভাতা বা টিএ/ডিএ প্রদান করা হবে না।

 


নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ এর আওতায় সেকশন ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) এবং সেকশন ইঞ্জিনিয়ার [ইলেকট্রিক্যাল (রোলিং স্টক)] পদের বিপরীতে গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের বিজ্ঞপ্তি ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এর নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ অনুসারে বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর-০৬ এর সেকশন ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) এবং ক্রমিক নম্বর-০৮ এর সেকশন ইঞ্জিনিয়ার [ইলেকট্রিক্যাল (রোলিং স্টক)] পদের বিপরীতে গত ০২ ডিসেম্বর ২০২২ তারিখ Military Institute of Science and Technology, মিরপুর সেনানিবাস, ঢাকা কর্তৃক লিখিত পরীক্ষা গ্রহণ করা হয়।

গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে উভয় পদের নিম্ন বর্ণিত রোল নম্বরধারী প্রার্থীদের পার্শ্বে বর্ণিত সময়সূচি অনুযায়ী ডিএমটিসিএল-এর সম্মেলন কক্ষে (প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০) মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

 

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড মৌখিক পরীক্ষার বিজ্ঞপ্তি ২০২৩

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানিয়ে ইতোমধ্যে উল্লেখিত রোল নম্বরধারী প্রার্থীদের মুঠোফোন নম্বরে ক্ষুদে বার্তা পাঠানো হয়েছে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত প্রার্থীগণ পরীক্ষা শুরু হওয়ার ০১(এক) ঘন্টা পূর্বে তাদের অনুকূলে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইতোপূর্বে প্রেরিত মূল প্রবেশপত্রসহ জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র নিয়ে পরীক্ষার স্থলে উপস্থিত থাকবেন।

 

 

 


নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ এর আওতায় সেকশন ইঞ্জিনিয়ার (সিগন্যালিং এন্ড টেলিকমিউনিকেশন) পদের বিপরীতে গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের বিজ্ঞপ্তি। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এর নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ অনুসারে বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর-০৭ এর সেকশন ইঞ্জিনিয়ার (সিগন্যালিং এন্ড টেলিকমিউনিকেশন) পদের বিপরীতে গত ০২ ডিসেম্বর ২০২২ তারিখ Military Institute of Science and Technology, মিরপুর সেনানিবাস, ঢাকা কর্তৃক লিখিত পরীক্ষা গ্রহণ করা হয়। গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্ন বর্ণিত রোল নম্বরধারী প্রার্থীদের পার্শ্বে বর্ণিত তারিখ অনুযায়ী ডিএমটিসিএল-এর সম্মেলন কক্ষে (প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০) বিকাল ০৪:১৫ ঘটিকা হতে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

 

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি মৌখিক পরীক্ষার বিজ্ঞপ্তি ২০২৩

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানিয়ে ইতোমধ্যে উল্লেখিত রোল নম্বরধারী প্রার্থীদের মুঠোফোন নম্বরে ক্ষুদে বার্তা পাঠানো হয়েছে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত প্রার্থীগণ পরীক্ষা শুরু হওয়ার ০১(এক) ঘন্টা পূর্বে তাদের অনুকূলে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইতোপূর্বে প্রেরিত মূল প্রবেশপত্রসহ জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র নিয়ে পরীক্ষার স্থলে উপস্থিত থাকবেন।


 

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) এর আওতায় বাস্তবায়নাধীন ঢাকা ম্যাস র‍্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্ট (লাইন-৫): সাউদার্ন রুট [পিআরএফ] কর্তৃক গত ২২-০৬-২০২২ তারিখ প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি- ৫ এস ২ মোতাবেক ০৭ (সাত) টি ক্যাটাগরির মোট ১৪ (চৌদ্দ) টি শূন্য পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সংযুক্ত তালিকা মোতাবেক শর্ট-লিস্টেড (লিখিত পরীক্ষায় উত্তীর্ণ) প্রার্থীদের মৌখিক পরীক্ষা স্বাস্থ্যবিধি মেনে নিম্নোক্ত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

০২। শর্ট-লিস্টেড (লিখিত পরীক্ষায় উত্তীর্ণ) প্রার্থীদের বর্তমান ঠিকানায় মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পত্র প্রেরণ করা হয়েছে এবং প্রার্থীদের মোবাইল ফোনে এতদসংক্রান্ত SMS প্রেরণ করা হয়েছে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের নিমিত্ত লিখিত পরীক্ষার প্রবেশপত্র, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইস্যুকৃত পত্র, জাতীয় পরিচয়পত্রের মূল কপি, বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল সনদের মূল কপি, অভিজ্ঞতা ও প্রশিক্ষণ (যদি থাকে) সংক্রান্ত মূল কপি মৌখিক পরীক্ষা শুরুর ১ (এক) ঘন্টা পূর্বে ডিএমটিসিএল-এর ১৪০৭ নম্বর কক্ষে (লেভেল-১৪, প্রবাসী কল্যাণ ভবন) জমা দিতে হবে।

০৩। প্রার্থীদের বর্তমান ঠিকানায় ডাকযোগে প্রেরিত পত্র পাওয়া না গেলে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য
ডুপ্লিকেট প্রবেশপত্র গ্রহণের জন্য একটি লিখিত আবেদন প্রকল্প পরিচালক, এমআরটি লাইন-৫: সাউদার্ন রুট বরাবর দাখিল করতে হবে। এ ক্ষেত্রে আগামী ১৯ মার্চ ২০২৩ তারিখের মধ্যে প্রার্থীকে অত্র কার্যালয়ে এসে ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।

০৪। এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনরূপ ভাতা বা টিএ/ডিএ প্রদান করা হবে না।


ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড মৌখিক পরীক্ষার বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড এর আওতায় বাস্তবায়নাধীন ঢাকা ম্যাস র‍্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্ট (লাইন – ৫): নর্দার্ন রুট-এর গত ০২-০২-২০২২ তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি ৫ এন ২ মোতাবেক ০৮ (আট) টি ক্যাটাগরির মোট ৩৪
(চৌত্রিশ) টি শূন্য পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সংযুক্ত তালিকা মোতাবেক শর্ট-লিস্টেড (লিখিত পরীক্ষায় উত্তীর্ণ) প্রার্থীদের মৌখিক পরীক্ষা স্বাস্থ্যবিধি মেনে নিম্নোক্ত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড মৌখিক পরীক্ষার বিজ্ঞপ্তি ২০২৩

০২। শর্ট-লিস্টেড (লিখিত পরীক্ষায় উত্তীর্ণ) প্রার্থীদের বর্তমান ঠিকানায় মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পত্র প্রেরণ করা হয়েছে এবং প্রার্থীদের মোবাইল ফোনে এতদসংক্রান্ত SMS প্রেরণ করা হয়েছে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের নিমিত্ত লিখিত পরীক্ষার প্রবেশপত্র, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইস্যুকৃত পত্র, জাতীয় পরিচয়পত্রের মূল কপি, বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল সনদের মূল কপি, অভিজ্ঞতা ও প্রশিক্ষণ (যদি থাকে) সংক্রান্ত মুল কপি মৌখিক পরীক্ষা শুরুর ১ (এক) ঘন্টা পূর্বে ডিএমটিসিএল-এর ১৪০৭ নম্বর কক্ষে (লেভেল-১৪, প্রবাসী কল্যাণ ভবন) জমা দিতে হবে।

০৩। প্রার্থীদের বর্তমান ঠিকানায় ডাকযোগে প্রেরিত পত্র পাওয়া না গেলে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডুপ্লিকেট পত্র গ্রহণের জন্য একটি লিখিত আবেদন প্রকল্প পরিচালক, এমআরটি লাইন-৫: নর্দার্ন রুট বরাবর দাখিল করতে হবে। এ ক্ষেত্রে মৌখিক পরীক্ষার নির্ধারিত তারিখের ০২ (দুই) দিন পূর্ব হতে ডুপ্লিকেট পত্র প্রদান করা হবে।

০৪। এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনরূপ ভাতা বা টিএ/ডিএ প্রদান করা হবে না।

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০২৪

সাধারণ বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার (গ্রেড-১০) পদে নিয়োগের MCQ পরীক্ষা আগামী ০১-১১-২০২৪ তারিখ এবং সহকারী …