Breaking News

BBAL প্রবেশপত্র ডাউনলোড 2024 – bbal.teletalk.com.bd

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরীক্ষার বর্ণিত প্রার্থীগণ http://bbal.teletalk.com.bd/admitcard/ লিংকে সরাসরি ক্লিক করে লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ উল্লিখিত প্রার্থীদেরকে ১৭/০২/২০২৪ খ্রিঃ শনিবার বেলা ১১.৩০ টার মধ্যে নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

BBAL প্রবেশপত্র ডাউনলোড 2024 – bbal.teletalk.com.bd

 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরীক্ষার সময়সূচি ২০২৩। একাউন্টস অ্যাসিস্ট্যান্ট, অডিট অ্যাসিস্ট্যান্ট এবং এ্যাডমিন অ্যাসিস্ট্যান্ট পরীক্ষার সময়সূচি প্রকাশ। একাউন্টস অ্যাসিস্ট্যান্ট, অডিট অ্যাসিস্ট্যান্ট এবং এ্যাডমিন অ্যাসিস্ট্যান্ট পদসমূহের লিখিত পরীক্ষার নোটিশ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ এর একাউন্টস অ্যাসিস্ট্যান্ট, অডিট অ্যাসিস্ট্যান্ট এবং এ্যাডমিন অ্যাসিস্ট্যান্ট পদসমূহের আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ০৪ মার্চ ২০২৩ খ্রিঃ তারিখ, শনিবার বিকাল ০৩.০০ টায় কুর্মিটোলা হাইস্কুল এন্ড কলেজ, খিলক্ষেত, ঢাকা এবং নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল এন্ড কলেজ, শাহজালাল এভিনিউ, সেক্টর-৪, উত্তরা মডেল টাউন, ঢাকায় অনুষ্ঠিত হবে।

 

আরও পড়ুনঃ BBAL Admit Card Download 2024

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরীক্ষার সময়সূচি ২০২৩

3-Sq-EID2473-SQn4-RGBgk0

 

বর্ণিত পদসমূহের আবেদনকারী প্রার্থীগণ http://bbal.teletalk.com.bd/admitcart.php লিংকে সরাসরি ক্লিক করে লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ যথাযথ স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধানপূর্বক প্রার্থীদের ০৪ মার্চ ২০২৩ খ্রিঃ, শনিবার বিকাল ০২.৩০ টার মধ্যে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানানো হলো।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (bsti) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। বাংলাদেশ স্ট্যান্ডার্ডস …