রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪ – Rajuk Exam Date

প্রিলিমিনারি টেস্ট (এমসিকিউ টাইপ) গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সাংগঠনিক কাঠামোর আওতায় অস্থায়ী ভিত্তিতে শূন্যপদে জনবল নিয়োগের নিমিত্ত 01/2023 নং নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে আগামী ০৯ মার্চ ২০২৪ তারিখ নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী প্রিলিমিনারি টেস্ট (এমসিকিউ টাইপ) অনুষ্ঠিত হবে। আবেদনকারীকে http://rajuk.teletalk.com.bd ওয়েবসাইটে User ID এবং Password ব্যবহার করে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থান ইত্যাদি সম্বলিত Admit Card (প্রবেশপত্র) Download করতে হবে। আবেদনকারীকে Admit Card (প্রবেশপত্র) রঙ্গিন প্রিন্টপূর্বক প্রিলিমিনারি টেস্ট (এমসিকিউ টাইপ)/লিখিত/মৌখিক পরীক্ষার সময় অবশ্যই সঙ্গে আনতে হবে। প্রিলিমিনারি টেস্ট (এমসিকিউ টাইপ) পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীগণকে লিখিত পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে। উল্লেখ্য, নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যেকোন তথ্য/ফলাফল রাজউকের ওয়েবসাইটে (www.rajuk.gov.bd) ও জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশ করা হবে।

 

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪

2

1

 

 

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সাংগঠনিক কাঠামোর আওতায় অস্থায়ী ভিত্তিতে শূন্যপদে জনবল নিয়োগের নিমিত্ত 01/2019 নং ও 01/2020 নং নিয়োগ বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী লিখিত পরীক্ষা ইডেন মহিলা কলেজ, ঢাকায় অনুষ্ঠিত হবে। সঠিক আবেদনকারীগণকে http://rajuk.teletalk.com.bd ওয়েবসাইটে User ID এবং Password ব্যবহার করে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থান ইত্যাদি সম্বলিত Admit Card (প্রবেশপত্র) Download করতে হবে। আবেদনকারীগণকে Admit Card (প্রবেশপত্র) রঙ্গিন প্রিন্টপূর্বক লিখিত/মৌখিক/ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষার সময় অবশ্যই সঙ্গে আনতে হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীগণকে মৌখিক/ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে। উল্লেখ্য, নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যেকোন তথ্য/ফলাফল রাজউকের ওয়েবসাইটে (www.rajuk.gov.bd) এবং জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশ করা হবে।

 

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

unnamed-2023-02-20-T211507-171

unnamed-2023-02-20-T211511-454

 

আবেদনকারীগণের প্রতি সাধারণ নির্দেশনাবলীঃ

  • প্রবেশপত্র ছাড়া কোন প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না।
  • কালো কালি বল পয়েন্ট কলম সঙ্গে আনতে হবে।
  • পরীক্ষার্থীকে পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিট পূর্বে আসন গ্রহণ করতে হবে।
  • পরীক্ষা কক্ষে ক্যালকুলেটর, মোবাইল ফোন, আইপ্যাড, ট্যাব, ল্যাপটপ, ঘড়ি, বইপত্র, ব্যাগ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদিসহ কোন ধরণের ইলেকট্রনিক যন্ত্রাংশ সঙ্গে আনা যাবে না।
  • পরীক্ষা শেষে পরীক্ষার্থীকে নিজ আসনে অবস্থান করে উত্তর পত্র পরিদর্শকের নিকট জমা দিতে হবে।
  • লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক/ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষার জন্য কোন প্রবেশ পত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশ পত্র মৌখিক পরীক্ষার সাক্ষাৎকার পত্র হিসেবে বিবেচিত হবে।
  • লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় জাতীয় পরিচয় পত্র, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও আবেদনের সাথে সংযুক্তকৃত অন্যান্য কাগজপত্রের মূলকপি এবং লিখিত পরীক্ষার প্রবেশ পত্র সঙ্গে আনতে হবে।
  • পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • সাধারণ নির্দেশনাবলী অনুসরণ না করে অসদাচরণ বা অন্যায্য উপায় অবলম্বনের জন্য দোষী সাব্যস্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যেকোন তথ্য/ফলাফল রাজউকের নোটিশ বোর্ড/ওয়েবসাইট (www.rajuk.gov.bd)/জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশ করা হবে।
  • কর্তৃপক্ষ প্রয়োজনবোধে যে কোন সময় এ লিখিত পরীক্ষার কার্যক্রম/প্রক্রিয়া পরিবর্তন/স্থগিত/বাতিলের অধিকার সংরক্ষণ করে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …