সুন্দরবন গ্যাস কোম্পানী নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ও কেন্দ্র তালিকা ২০২৩

সুন্দরবন গ্যাস কোম্পানী লিমিটেড (এসজিসিএল)-এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী ও পরীক্ষা কেন্দ্র প্রকাশ। পরীক্ষার তারিখঃ ২৫ ফেব্রুয়ারি এবং ৪ মার্চ ২০২৩। সুন্দরবন গ্যাস কোম্পানী লিমিটেড (এসজিসিএল)-এর শূন্য পদের বিপরীতে সরাসরি পদ্ধতিতে জনবল নিয়োগের লক্ষ্যে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে প্রার্থীদের যোগ্যতা যাচাইয়ের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার সময়সূচী (Schedule)।

সুন্দরবন গ্যাস কোম্পানী লিমিটেড (এসজিসিএল)-এর অনুমোদিত সাংগঠনিক কাঠামোর শূন্য পদের বিপরীতে সরাসরি পদ্ধতিতে জনবল নিয়োগের লক্ষ্যে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে প্রার্থীদের যোগ্যতা যাচাইয়ের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার সময়সূচী (Schedule) পেট্রোবাংলার পত্র স্মারক নম্বর বিপরীতে সিনিয়র স্টোর কিপার, স্টোর কিপার, রেকর্ড কিপার, জুনিয়র স্টোর কিপার, জুনিয়র রেকর্ড কিপার, চিকিৎসা সহকারী, সার্ভেয়ার এবং সিনিয়র টেকনিশিয়ান পদের লিখিত পরীক্ষা নিম্নবর্ণিত তারিখ, সময় ও স্থানে অনুষ্ঠিত হবে।

সুন্দরবন গ্যাস কোম্পানী নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ২০২৩

Sundarban-Gas-Company-Limited

 

Admit Card Link: http://sgcl.teletalk.com.bd

সুন্দরবন গ্যাস কোম্পানী নিয়োগ পরীক্ষার সময়সূচি ও কেন্দ্র তালিকা ২০২৩

unnamed-86

 

আবেদনকারী প্রার্থীগণক টেলিটক হতে প্রাপ্ত নিজ নিজ User ID ও Password ব্যবহার করে http://sgcl.teletalk.com.bd/ ওয়েব লিংক হতে পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করবেন। প্রার্থীদের প্রবেশপত্রে উল্লিখিত নিয়মাবলি যথাযথভাবে প্রতিপালনপূর্বক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। বিষয়টি সদয় অবগতির জন্য সবিনয়ে প্রেরণ করা হলো।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …