যশোর আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালনাধীন আর্মি মেডিকেল কলেজ যশোর এর জন্য নিম্নবর্ণিত পদে নিয়োগের নিমিত্তে আগ্রহী যোগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। দৈনিক প্রথম আলো – ১৫ ফেব্রুয়ারি ২০২৩।

আবেদন ফরম – https://amcj-bd.org/

 

যশোর আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

unnamed-2023-02-15-T222433-246

যশোর আর্মি মেডিকেল কলেজ নিয়োগ শর্তাবলী ও নিয়মাবলীঃ

ক। আগ্রহী প্রার্থীগণকে আগামী ১৫ মার্চ ২০২৩ তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময় (১৪৩০ ঘটিকা) এর মধ্যে আর্মি মেডিকেল কলেজ যশোর, যশোর সেনানিবাস এই ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে অথবা ব্যক্তিগত ভাবে আবেদনপত্র সহ সকল কাগজপত্র জমা দিতে হবে।

খ। বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের জন্য নির্ধারিত “আবেদন ফরম” (Application form) কলেজ ওয়েবসাইট (www.amcj-bd.org) থেকে সংগ্রহ করতে হবে। আবেদনপত্রের শর্তাবলী যথাযথভাবে পালন করতে হবে। চাকুরীরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে।

গ। বয়স (৩১ ডিসেম্বর ২০২২ তারিখে) : অধ্যাপক/সহযোগী অধ্যাপক অনূর্ধ্ব ৬০, সহকারী অধ্যাপক অনূর্ধ্ব ৫২, রেজিস্ট্রার অনূর্ধ্ব ৩৫ এবং অন্যান্য সকল পদে অনূর্ধ্ব ৩০ বছর।

ঘ। বেতন ভাতা আর্মি মেডিকেল কলেজ সমূহের নির্ধারিত বেতন কাঠামো অনুযায়ী প্রযোজ্য।

ঙ। আর্মি মেডিকেল কলেজ যশোর এর অনুকূলে ক্রমিক ০১-০৪ নং পদের জন্য ১০০০.০০ টাকার ০৫-০৬ নং পদের জন্য ৩০০.০০ টাকার এবং ০৭ – ১২নং পদের জন্য ২০০.০০ টাকার ব্যাংক ড্রাফট (MICR) আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

চ। আবেদন পত্রের খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। উল্লিখিত তারিখের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। পরীক্ষার জন্য আবেদনকারীদের কোন প্রকার যাতায়াত / দৈনিক ভাতা প্রদান করা হবে না।

ছ। অসম্পূর্ণ আবেদন বাতিল হিসাবে গণ্য হতে পারে। কর্তৃপক্ষ যে কোন আবেদন গ্রহণ বা বাতিল করার অধিকার সংরক্ষণ করে। প্রাথমিক ভাবে বাছাইকৃত প্রার্থীগণের পরীক্ষা/সাক্ষাৎকারের তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে।

চিফ এ্যাডমিনিস্ট্রেটর, আর্মি মেডিকেল কলেজ যশোর ।

 

 

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …