ঢাকা ম্যাস ট্রানজিট নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড এর চাকরির পরীক্ষার সময়সূচি প্রকাশ ২০২৩। ঢাকা ম্যাস ট্রানজিট নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩। পদের নামঃ টিকেট মেশিন অপারেটর। মৌখিক পরীক্ষার তারিখঃ ১৯ ও ২০ ফেব্রুয়ারি ২০২৩। নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ এর আওতায় টিকেট মেশিন অপারেটর পদের বিপরীতে গৃহীত লিখিত পরীক্ষা ও কম্পিউটার মুদ্রাক্ষরে বাংলা ও ইংরেজীতে দক্ষতা যাচাই পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণের বিজ্ঞপ্তি।

 

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এর নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ এর ক্রমিক নম্বর-১৪ এর টিকেট মেশিন অপারেটর পদের প্রার্থীদের গত ১৭ ডিসেম্বর ২০২২ তারিখ Military Institute of Science and Technology, মিরপুর সেনানিবাস, ঢাকা কর্তৃক লিখিত পরীক্ষা গ্রহণ করা হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের গত ১১ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ MRT Training Center, দিয়াবাড়ী, উত্তরা, ঢাকা তে কম্পিউটার মুদ্রাক্ষরে বাংলা ও ইংরেজীতে দক্ষতা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই পরীক্ষার ফলাফল অনুসারে নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীদের পার্শ্বে বর্ণিত সময়সূচি অনুসারে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

 

ঢাকা ম্যাস ট্রানজিট নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

০২। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানিয়ে উল্লেখিত রোল নম্বরধারী প্রার্থীদের মুঠোফোন নম্বরে ক্ষুদে বার্তা পাঠানো হয়েছে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত প্রার্থীগণকে পরীক্ষা শুরু হওয়ার ০১(এক) ঘন্টা পূর্বে তাদের অনুকূলে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইতোপূর্বে প্রেরিত মূল প্রবেশপত্রসহ জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র নিয়ে পরীক্ষার স্থলে উপস্থিত থাকতে হবে।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে নক্সাকার, বাবুর্চি, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, সেকেন্ড ড্রাইভার, তথ্য সংগ্রহ সহকারী, কার চালক, পাম্প …